আড়াইহাজারে করোনায় মৃত্যু হলে দাফন করবে রাহবারের সদস্যগণ

0
522

মাসুম বিল্লাহ: আড়াইহাজারে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু ব্যক্তির দাফন কার্য সম্পন্ন করার জন্য তরুণ আলেমদের নিয়ে কমিটি গঠন করা হয়েছে। কমিটির নাম দেওয়া হয়েছে আড়াইহাজার উপজেলা রাহবার সংগঠন। ফোন পেলেই এই তরুণ আলেমরা করোনায় আক্রান্ত ব্যাক্তির জানাযা ও দাফন করার জন্য চলে যাবে।
কমিটিতে আড়াইহাজার থানা মসজিদের খতিব হাফেজ মাওলানা আলিয়র রহমান আরশাদী ও শম্ভুপুরা মহিলা মাদরাসার প্রিন্সিপাল মাওলানা ফখরুল ইসলাম রশিদীকে যৌথভাবে আমীর করা হয়েছে।
কমিটির অন্য সদস্যরা হলেন, মাওলানা ফয়সাল বিন হাসেম, হাফেজ মো: শফিকুল ইসলাম, কাজী হাফেজ মো: ফয়সাল ইসলাম, মাওলানা মো: মাসুম বিল্লাহ, হাফেজ মো: সিফাতুল্লাহ খান, হাফেজ মো: মিযান, হাফেজ মো: আব্দুল কাউয়ুম মোল্লা, হাফেজ মো: ইসমাইল হেসেন, হাফেজ মো: সেলিম মোল্লা, হাফেজ মো: আ: রহিম বিন আঃ হক ও মাওলানা মো: মাসুদুর রহমান।
আমীর মাওলানা ফখরুল ইসলাম রশীদি জানান, করোনায় আক্রান্ত মৃত ব্যাক্তির দাফন একটি জঠিল বিষয়। তাই এই বিপদের সময় মানুষের পাশে দাড়ানোর জন্য সকলের মিলে আলেমদের নিয়ে কমিটির গঠন করেছি। আমরা সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবুর সাথে যোগাযোগ করেছি তিনি আমাদের সকল প্রকার সহযোগিতা করার জন্য আশ্বাস দিয়েছেন।
মাওলানা ফখরুল ইসলাম, আড়াইহাজার উপজেলায় কোন ব্যক্তি করোনায় অথবা করোনা উপসর্গ নিয়ে মারা গেলে দাফন করতে সমস্যা হলে রাহবারের সদস্যদের জানানোর জন্য আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here