আড়াইহাজার আশ্রয়ন প্রকল্পে ব্যতিক্রমধর্মী ১৫ আগস্ট পালন

0
301

স্টাফ রিপোর্টার: কোন নেতা নয়। কোন দলীয় কর্মীও নন। ওরা নিতান্তই দরিদ্র মানুষ। যাদের নুন আনতে পান্তা ফুরায়। সেই দরিদ্র মানুষগুলোই নিজ উদ্যোগে জাতির জনককে শ্রদ্ধাভরে স্মরণ করলো। নিরাশ্রয় মানুষগুলো সেমিপাকা ঘরে মাথা গোজার ঠাঁই পেয়ে জাতির জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশে  রোববার জাতীয় শোকদিবস পালন করেন। আলোচনা সভা, মিলাদ ও দোয়া এবং কাঙালী ভোজের আয়োজন করে ৪০ টি দরিদ্র পরিবার তাক লাগিয়ে দেন আড়াইহাজার উপজেলাবাসীকে।

আমন্ত্রণ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সোহাগ হোসেন, সহকারী কমিশনার (ভূমি) শাখী ছেপ , উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু সাঈদ মল্লিক ও আড়াইহাজার থানা প্রেসকাব সভাপতি মাসুম বিল্লাহ উপস্থিত হন সেখানে।

জাতির জনকের প্রতি আড়াইহাজার উপজেলার মাহমুদপুর ইউনিয়নের খাসেরকান্দি আশ্রয়ন প্রকল্পে দরিদ্র পরিবারগুলোর মমত্ববোধ সকলকে অভিভূত করেছে।
ইউএনও মোঃ সোহাগ হোসেন আশ্রয়ন প্রকল্পের মানুষগুলোর আন্তরিকতা দেখে বিশেষ উদ্যোগ নিয়েছেন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দরিদ্র পরিবারগুলোর মধ্যে চাল,ডালসহ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। শিশুদের মধ্যে বিতরণ করা হয় শুকনো খাবার। সবশেষে সরকারী কর্মকর্তারা আশ্রয়ন প্রকল্পে বৃক্ষ রোপন করেন।

খাসেরকান্দি আশ্রয়ন প্রকল্পের দলনেতা আবুল হোসেন বলেন, বঙ্গবন্ধুর কন্যা আমাদেরকে ঘর উপহার দিয়েছে। মাথা গোজার ঠাঁই পেয়েছি। তাই কৃতজ্ঞতা জানাতে দোয়ার আয়োজন করেছি। আমরা বঙ্গবন্ধু কন্যার জন্য দোয়া করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here