অধ্যাপক শামসুল আলম কামাল এর মায়ের দাফন সম্পন্ন

0
550

মোঃ জিয়াউর রহমান: কালাপাহাড়িয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সমাজসেবা অধিদফতরের সাবেক পরিচালক প্রয়াত আব্দুর রশিদ সাহেব এর সহধর্মিণী ও কালাপাহাড়িয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি অধ্যাপক শামসুল আলম কামাল সাহেব এর মা নুরজাহান বেগম (৮০) এর দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার (৩০ এপ্রিল ) বাদ আছর কালাপাহাড়িয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। তিনি তিন ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তিনি বার্ধক্য জনিত বিভিন্ন স্বাস্থ্য সমস্যা নিয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু। তিনি মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।শোক জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমবেদনা জানান বিভিন্ন শ্রেণিপেশার বিপুল সংখ্যক শুভাকাঙ্ক্ষী।

অধ্যাপক শামসুল আলম কামাল পরিবারের পক্ষ থেকে তাঁর মায়ের জন্য দোয়া কামনা করেছেন। স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক ও বিভিন্ন শ্রেণিপেশার হাজারো মানুষের উপস্থিতিতে জানাজার নামাজ সম্পন্ন হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here