আড়াইহাজারবাসিকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ডাঃ সায়মা আফরোজ ইভা

0
84

মোঃ জিয়াউর রহমান: আড়াইহাজার বাসি সহ দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সায়মা আফরোজ ইভা। শুভেচ্ছা বার্তায় তিনি সবাইকে স্বাস্থ্য বিধি মেনে সরকার ঘোষিত নির্দেশনা অনুযায়ী ঈদের আনন্দ উপভোগ করতে আহ্বান জানান।

তিনি বলেন, বিশ্বব্যাপী কোভিড-১৯ অতিমারি পরিস্থিতিতে পরিবারের পাশাপাশি জাতীয় স্বাস্থ্য সুরক্ষায় আপনার সচেতনতাই পারে করোনা মহামারী বিস্তার রোধ করতে।আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বরাবরের মতোই স্বাস্থ্য সেবায় আপনাদের পাশে আছে। আতঙ্কিত না হয়ে স্বাস্থ্য বিধি মেনে ঈদ উদযাপন করতে তিনি উপজেলা বাসিকে অনুরোধ করেন।

আপনাদের সেবায় মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু সরকারের পাশাপাশি ব্যক্তিগত তহবিল থেকে দরিদ্রদের মাঝে নগদ অর্থ সহ ঈদ উপহার সামগ্রী বিতরণ করে আসছেন। তাঁর নির্দেশনায় দলীয় নেতৃবৃন্দ ব্যক্তিগতভাবে অসহায়ের পাশে দাঁড়িয়েছেন।আর আমি সাংসদের সহধর্মিণী এবং উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা হিসেবে আপনাদের স্বাস্থ্য সেবায় সুদক্ষ কর্মীবাহিনী নিয়ে নিয়োজিত আছি। ঘরে থাকুন, নিরাপদে থাকুন।” আমার মাস্ক,সবার সুরক্ষা ” এই শ্লোগান কে অনুসরণ করে সবাই মাস্ক ব্যবহার করুন, নিরাপদ থাকুন। আপনার স্বাস্থ্য সুরক্ষায় আমাদের সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত থাকবে। সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ” ঈদ মোবারক। “

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here