আড়াইহাজারবাসিকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ইউএনও সোহাগ হোসেন

0
130

মোঃ জিয়াউর রহমান: আড়াইহাজার উপজেলার বিভিন্ন শ্রেণিপেশার মানুষকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হোসেন। তিনি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলার সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, বিশ্বব্যাপী কোভিড-১৯ অতিমারি পরিস্থিতিতে আমি সর্বপ্রথম মহান আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করছি তিনি যেন অতিদ্রুত পৃথিবীকে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে দেন। করোনা মহামারী পরিস্থিতিতে মুসলিম উম্মাহর অন্যতম প্রধান উৎসব পবিত্র ঈদুল আযহা পালন করা বিগত সময়ের মতো সম্ভব হবে না। কারণ আমার/ আপনার একটু অসচেতনতা পুরো পরিবারের জন্য মারাত্মক সমস্যা হতে পারে।তাই আপনাদের প্রতি অনুরোধ সরকার ঘোষিত স্বাস্থ্য বিধি মেনে, প্রয়োজনে মাস্ক ব্যবহার করে ঈদের আনন্দ উপভোগ করুন। কারণ আপনার মাস্ক,সবার সুরক্ষা। বর্তমান পরিস্থিতিতে মাস্ক ব্যবহারের কোনো বিকল্প নেই। সরকার ঘোষিত বয়সসীমার মধ্যে নিবন্ধন করে করোনা টিকা গ্রহণ করার জন্য ও তিনি সবাইকে আহ্বান জানান।

করোনা বিস্তার রোধে আড়াইহাজারবাসী সরকার ঘোষিত বিধি নিষেধ মেনে চলে উপজেলা প্রশাসনকে সহযোগিতা করায় সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।ঈদ উদযাপনে ও চলমান বিধি নিষেধ মেনে চলার আহ্বান জানান। তিনি সবাইকে” ঈদ মোবারক” জানান ও মুসলিম উম্মাহর শান্তি কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here