আড়াইহাজারের প্রতিটি ইউনিয়নে আধুনিক ঈদগাহ নির্মাণ করা হবে-সাংসদ বাবু

0
269

স্টাফ রিপোর্টার: আড়াইহাজারের প্রতিটি ইউনিয়নে আত্যাধুনিক ঈদগাহ নির্মাণ করা হবে বলে ঘোষণা দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু। এসব ঈদগাহে মুসল্লিদের জন্য স্বাচ্ছন্দে ঈদের নামাজ আদায়ের যাবতীয় সুযোগ সুবিধা থাকবে। বুধবার (২১ জুলাই) বিশনন্দি ঈদগাহ মাঠে পবিত্র ঈদুল আজহার জামাত পূর্বে দেয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন। আগামী ঈদের আগে দ্রুততম সময়ের মধ্যে বিশনন্দি ঈদগাহ মাঠে টাইলস সজ্জিত করা হবে বলে ও তিনি ঘোষণা দেন।

তিনি বলেন, আড়াইহাজার উপজেলার প্রতিটি ইউনিয়নে প্রাথমিকভাবে অন্তত একটি করে অত্যাধুনিক ঈদগাহ নির্মাণ করা হবে। এই ঈদগাহ ইউনিয়ন ভিত্তিক কেন্দ্রীয় ঈদগাহ হিসেবে পরিচিত হবে। ভ্রাতৃত্বের বন্ধনে বৃহৎ জনসমাগমের মাধ্যমে ধর্মপ্রাণ মুসলমানদের ঈদের নামাজ আদায় করতে প্রয়োজনীয় সকল সুযোগ-সুবিধা থাকবে এসব ঈদগাহে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোরশিদ আলম সরকার, ওসি আনিচুর রহমান মোল্লা, বিশনন্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম সিরাজ, সাবেক চেয়ারম্যান ইকবালুর রহমান রিপন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, আওয়ামীলীগ নেতা শাহিন সরকার,আড়াইহাজার থানা প্রেসক্লাবের সভাপতি মাসুম বিল্লাহ,শিক্ষক নেতা রাসেল মিয়া সহ বিভিন্ন শ্রেণিপেশার বিপুল সংখ্যক মুসল্লি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here