আড়াইহাজারের সাবেক এসিল্যান্ড সস্ত্রীক করোনা পজিটিভ

0
284

বিশেষ প্রতিনিধি: আড়াইহাজারের সাবেক সফল সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ উজ্জ্বল হোসেন সস্ত্রীক করোনা পজিটিভ হয়েছেন। ৯ আগস্ট (সোমবার) নমুনা পরীক্ষা করে তাঁদের দুজনেরই কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট আসে।

দীর্ঘ সময় ধরে তিনি আড়াইহাজারে দায়িত্ব পালনকালে মাদক, ভেজাল বিরোধী অভিযান, অবৈধভাবে মেঘনা নদী থেকে বালু উত্তোলন রোধে প্রশংসনীয় ভূমিকা পালন করেছেন। বিভিন্ন গ্রামের জুয়ার আড্ডাতেও হানা দিতেন তিনি। বদলি হয়ে আড়াইহাজার ছাড়লেন ম্যাজিস্ট্রেট মোঃ উজ্জ্বল হোসেন। তবে কর্মগুণে রয়ে গেলেন সুধীমহলের অন্তরে। বৃহস্পতিবার শেষ কর্মদিবসে বিদায় নিলেন। যে ক’টি বছর দায়িত্ব পালন করলেন তিনি মনে প্রাণে আড়াইহাজারকে নিজের এলাকা হিসেবেই দেখেছেন। মানুষের সুখদুঃখ, সমস্যা, সংকট ও প্রত্যক্ষ করেছেন নিবিড়ভাবে।

সর্বশেষ করোনা মহামারীকালে লকডাউন বাস্তবায়ন করতে যথেষ্ঠ সোচ্চার ছিলেন তিনি। মানুষ স্বাস্থ্যবিধি মানতে চাইতেন না। স্বাস্থ্যবিধি বাস্তবায়ন করতে তিনি নিয়মিত কাজ করেছেন। গ্রামের মানুষ করোনাকে তুচ্ছ জ্ঞান করে হাটেবাজারে চলে আসতো। মার্কেটও খোলা থাকতো। জনস্বার্থে উজ্জ্বল হোসেন লকডাউন বাস্তবায়নে কখনো কখনো একটু কঠোরতা অবলম্বন করেছেন। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে জনগণকে করোনার ছোবল থেকে রক্ষা করতে যিনি সার্বক্ষণিক কাজ করে যাচ্ছেন তিনি আজ সস্ত্রীক করোনা পজিটিভ হয়ে আইশোলেশনে রয়েছেন। আগামী মঙ্গলবার তিনি নরসিংদী জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করার কথা ছিল।

তিনি সকলের কাছে সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here