আড়াইহাজারে গাঁজা ও ফেনসিডিলসহ গ্রেফতার ২

0
240

স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযানে গাঁজা ও ফেনসিডিলসহ ২ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের কাছ থেকে ৭ কেজি গাঁজা, ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ইন্সপেক্টর ওবায়দুল কবির জানান,বিশনন্দি ফেরী ঘাট দিয়ে একটি সিএনজি তে করে মাদকদ্রব্য নিয়ে কিছু লোক ঢাকা যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে আমরা ঐ এলাকায় অভিযান পরিচালনা করি। এসময় বিশনন্দি ফেরী ঘাট সংলগ্ন চৈতনকান্দা মিয়ান্দাপাড়া এলাকায় একটি সিএনজি’র গতিরোধ করে তল্লাশি চালানো হলে গাঁজা ও ফেনসিডিলসহ ২ জনকে আটক করা হয়। আটককৃতরা হলো- কুমিল্লা জেলার বুড়িচং থানার রাজাপুর দক্ষিণপাড়া এলাকার মৃত জব্বর মিয়ার ছেলে আব্দুল কাদির (৪৭) এবং আবুল বাশার আকন(৫৫)।আবুল বাশার আকন বরিশাল এর বানারীপাড়া থানার দীঘিহার পশ্চিমপাড়া আকন বাড়ির মৃত: জব্বর আকন এর ছেলে। তারা উভয়েই বি-বাড়িয়ার বিজয়নগর এলাকার ভাড়াটিয়া।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, বুধবার (১৫ সেপ্টেম্বর) রাতে এই ঘটনায় ২ জনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here