আড়াইহাজারে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন পালিত

0
114

মোঃ জিয়াউর রহমান: আড়াইহাজারে উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলাস্থ বীর মুক্তিযোদ্ধা এসএম মাজহারুল হক অডিটরিয়ামে এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেন, বঙ্গবন্ধু দেশ দিয়ে গেছেন এবং দিক নির্দেশনাও দিয়ে গেছেন কীভাবে দেশ চলবে।আর তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির জনকের দেখানো পথেই নেতৃত্ব দিচ্ছেন। আইন-শৃঙ্খলা থেকে শুরু করে সব পর্যায়ে আজ উন্নয়নে ছোঁয়া। সরকারি কর্মকর্তা-কর্মচারীরা, পুলিশ, ইউএনওরা যেভাবে কাজ করছেন তা শুধু জনগণের উন্নয়নের স্বার্থে। যেকোন মূল্যে আমাদের উন্নয়ন চালিয়ে যেতে হবে, কোনো ষড়যন্ত্র আমাদের রুখতে পারবে না। আমাদের ঐক্য ষড়যন্ত্রকারীদের রুখে দেবে। জননেত্রী শেখ হাসিনা জনগণের মধ্যে থেকে রাজনীতি করে এসেছেন আর তিনি জনগণের জন্য কাজ করে যাচ্ছেন। এমন কোন সেক্টর নেই যেখানে প্রধানমন্ত্রীর উন্নয়নের স্পর্শ নেই।

উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মিয়া মোঃ আলাউদ্দিন এঁর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই , সাধারণ সম্পাদক আবু হাসানাত মোঃ শহীদ বাদল।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here