আড়াইহাজারে ৮ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩, থানায় অভিযোগ দাখিল

0
243

স্টাফ রিপোর্টার: আড়াইহাজারের বিশনন্দি ফেরী ঘাট সংলগ্ন চৈতনকান্দা নয়াপুর এলাকা থেকে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর মোহাম্মদ ওবায়দুল কবিরের নেতৃত্বে পুলিশের একটি টিম। এসময় তাদের কাছ থেকে চারটি পলিথিনের ব্যাগে মোড়ানো দুই কেজি করে মোট ৮ কেজি গাঁজা, একটি নম্বর বিহীন সিএনজি ও সিমসহ আইকন নামের মোবাইল ফোন উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৭ আগস্ট) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে বিশনন্দি ফেরী ঘাট এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, কুমিল্লা জেলার মুরাদনগর থানার যাহাপুর ইউনিয়নের বারকবাজ রাণীমোহরি দঃ পাড়ার তাছলিমা আক্তার (২৬),স্বামী- মোরশেদ আলম, পিতা- মোঃ আবুল কাশেম, এবং বিউটি আক্তার (৩৫),স্বামী- মোঃ কাবিল হোসেন, পিতা- ফয়েজ মিয়া।অপর আসামি বি- বাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার সোনারামপুর হাটখোলা এলাকার আশরাফুল প্রঃ বাবু (২৩)।

ইন্সপেক্টর ওবায়দুল কবির বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে আমি বিশনন্দি ফেরী ঘাট এলাকায় টহল দেয়ার সময় ফেরী ঘাট থেকে পশ্চিম দিকে একটি নম্বর বিহীন সিএনজি আমাদেরকে ক্রস করে যাচ্ছিল। আমাদের সন্দেহ হলে সিএনজি টির গতিরোধ করে তাদের তল্লাশি করা হলে তাদের নিয়ন্ত্রণে থাকা উল্লেখিত মাদকদ্রব্য উদ্ধার করে আড়াইহাজার থানায় নিয়ে এসে অভিযোগ দাখিল করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here