আলাউদ্দিন সরকার এর ব্যক্তিগত তহবিল থেকে দরিদ্রদের মাঝে কাপড় ও ইফতার বিতরণ

0
317

মোঃ জিয়াউর রহমান: আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া গ্রামের সরকার বাড়ির আলাউদ্দিন সরকার তার ব্যক্তিগত তহবিল থেকে ১০০ টি দরিদ্র পরিবারের মধ্যে ঈদুল ফিতর উপলক্ষে পরিধেয় বস্ত্র ও ইফতার সামগ্রী বিতরণ করেছেন। মঙ্গলবার (১১ মে ) বিকেলে তার নিজ বাড়িতে এই সামগ্রী বিতরণ করা হয়। আলাউদ্দিন সরকার ( কুস্তিগীর ) এর আগেও নিজ উদ্যোগে জাতির জনকের মৃত্যু দিবসে (১৫ আগস্ট/২০২০) দোয়া ও কাঙ্গালী ভোজ করেন।

আলাউদ্দিন সরকার বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে ভালবাসি। আমার নেতা মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু ভাইয়ের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে করোনা মহামারী পরিস্থিতিতে সমাজের দরিদ্র পরিবারগুলো যাতে ঈদের আনন্দ উপভোগ থেকে বঞ্চিত না হয় সে জন্য আমার পক্ষ থেকে এই ক্ষুদ্র প্রয়াস।আড়াইহাজারের গণমানুষের নেতা মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু ভাই বরাবরের মতোই করোনা পরিস্থিতিতে উপজেলার অধিবাসীদের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সরকারের পাশাপাশি ব্যক্তিগত তহবিল থেকে তিনি দরিদ্র অসহায় মানুষের সহায়তা করে যাচ্ছেন।প্রতিদিনই তিনি বিভিন্ন এলাকায় হতদরিদ্রের বিভিন্নভাবে সহযোগিতা প্রদান করছেন। তাঁর এধরনের মহান কার্যক্রম দেখে আমার মনে হলো আমিও আমার সামর্থ্য অনুযায়ী ব্যক্তিগতভাবে গ্রামের দরিদ্র পরিবারের পাশে দাঁড়াই। আমি সবার কাছে দোয়া চাই ক্ষুদ্র পরিসরে হলেও যেন এই ধারা অব্যাহত রাখতে পারি।

অনুষ্ঠানের শুরুতে করোনা মহামারী থেকে বিশ্বকে নিরাপদ করতে মহান আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত করা হয়।পরে বাছাই করা দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে বস্ত্র ও ইফতার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল ইসলাম বাদল, আব্দুর রশিদ সরকার, আব্দুর রফিক, আবুল হোসেন, কবির মোল্লা, কামাল হোসেন, আনোয়ার হোসেন, নাদিম মাহমুদ, আলমগীর, খোকন সরকার, সুজন,শরীফ উদ্দিন,নয়ন,আলমশাহ,খালিদ, আলাউদ্দিন প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here