আশ্রয়ন কেন্দ্রে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ, পরিদর্শন করে এমপি বাবুর সন্তোষ প্রকাশ

0
119

মোঃ জিয়াউর রহমান: আড়াইহাজারে আশ্রয়ন প্রকল্পের আওতায় বসবাসরত বাসিন্দাদের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২০ জুলাই) দুপুরে এই উপহার সামগ্রী সুবিধাভোগীদের হাতে তুলে দেয়া হয়। করোনা অতিমারি পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী পেয়ে আশ্রয়ন কেন্দ্রে থাকা বাসিন্দারা সন্তোষ প্রকাশ করেন।তারা স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু কে ধন্যবাদ জানান এবং সাংসদের মাধ্যমে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সরকারিভাবে আড়াইহাজারের খাসেরকান্দিতে নির্মিত আশ্রয়ন প্রকল্পের আওতায় ঘর পরিদর্শন করেন সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু। তিনি ঘুরে ঘুরে প্রতিটি পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানতে চান তাদের কোনো সমস্যা হচ্ছে কিনা। জবাবে এখানকার বাসিন্দারা জানান আমাদের কোনো সমস্যা নেই। সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম বাবু আশ্রয়ন কেন্দ্রের ঘরগুলো পরিদর্শন করে এবং এখানে বসবাসরতদের সাথে কথা বলে সন্তোষ প্রকাশ করেন।

প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হোসেন, সহকারী কমিশনার (ভূমি) মোঃ উজ্জ্বল হোসেন, ইউপি চেয়ারম্যান আমান উল্লাহ আমান প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here