আড়াইহাজারবাসীকে ঈদের শুভেচ্ছা ম্যাজিস্ট্রেট উজ্জ্বলের

0
342

মাসুম বিল্লাহ: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় বসবাসকারী সকল নাগরিককে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জ্বল হোসেন। উপজেলার সকল নাগরিককে এবারের ঈদের এই উৎসবের দিনটি আপনজনদের নিয়ে ঘরে উদযাপনের প্রত্যাশায় তিনি সবাইকে এই দুঃসময়ে ঘরে থেকে আনন্দ উপভোগ করতে অনুরোধ করেছেন।

তিনি জানান, ঈদ মানেই আমরা একে অপরের সাথে দেখা করি, করমর্দন করি, কোলাকুলি করি। তবে এবার আমাদের পরিবেশ অনুকূলে না থাকায় আমরা এ কাজগুলো থেকে বিরত থাকবো। আমরা একে অপরের বাড়ি বেড়াতে না গিয়ে নিজেই পরিবারের সকলের সাথে সময় কাটাবো, পরিবারকে সময় দেব। সামনে করোনামুক্তির পর আমরা আবারো সেই পুরোনো উৎসবের আমেজে ঈদ পালন করবো।

তিনি বলেন, এসময়ে উপজেলাবাসীর সতর্কতাই পারে আমাদেরকে করোনার সংক্রামণের হাত থেকে মুক্তি দিতে। আমরা নিজেরা সচেতন থাকবো, অন্যকেও সচেতন করবো।

ইতোমধ্যে ঈদের এই আনন্দ আমরা একে অপরের সাথে ভাগাভাগি করে নিতে চেষ্টা করছি। সামনের দিনেও আমরা আমাদের পাশের মানুষটির খোঁজ খবর রেখে একে অপরের সাথে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে এ উপজেলাকে ক্ষুদামুক্ত রাখতে চেষ্টা করবো।

তিনি সবাইকে করোনা থেকে মুক্তির জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনার পাশাপাশি ঘরেই পরিবারের সকলের সাথে উৎসবের মধ্য দিয়ে ঈদ উদযাপনের আহবানে ‘ঈদ মুবারক’ জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here