আড়াইহাজারে গণপিটুনিতে আহত যুবকের মৃত্যু

0
127

মাসুম বিল্লাহ: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় গণপিটুনিতে আহত মো. ইব্রাহিম (৩০) নামে এক যুবক মারা গেছে। পুলিশের ধারণা, ওই যুবক এলাকার ছিঁচকে চোর, যার জন্য এলাকাবাসী গণপিটুনি দেয়।’
শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। ইব্রাহিম উপজেলার সদর পৌর সভার গাজীপুরা গ্রামের মৃত শাহবুদ্দিনের ছেলে।

আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) রূপম চন্দ্র সরকার জানান, ২৪ এপ্রিল ভোরে উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের বইলার কান্দি এলাকায় অজ্ঞান অবস্থায় এক যুবকে পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে জানায়। পরে ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত অবস্থায় যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ।

তিনি বলেন, উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর জ্ঞান ফিরলে তার নাম পরিচয় জানায়। তবে কারা এ অবস্থা করেছে কিছুই বলতে পারেনি। আর অশঙ্কাজনক হওয়ায় ও ডাক্তারের নিষেধাজ্ঞা থাকায় জিজ্ঞাসাবাধ করা হয়নি। পরে খোঁজ নিয়ে তার মা রিনা বেগমের কাছে যুবকে বুঝিয়ে দেয়া হয়।

রূপম বলেন, ইব্রাহিমের বিরুদ্ধে থানায় কোন অভিযোগ বা মামলা নেই। তবে এলাকাবাসী জানিয়েছে সে ছিঁচকে চোর। ২৪ এপ্রিল রাতে চুরি করতে গেলে এলাকাবাসী তাকে ধরে গণপিটুনি দেয়। এতে সে অজ্ঞান হয়ে পড়লে তাকে রাস্তার পাশে ফেলে চলে যায়। তবে কার বাড়িতে চুরি করতে গিয়েছিল, কোন এলাকার লোকাজন মেরেছে, বাদী কেউ নেই।

তাছাড়া ইব্রাহিমের মায়েরও কোন অভিযোগ নেই লিখিত দিয়েছে। তাই তার উন্নত চিকিৎসার জন্য মায়ের হেফাজতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সকালে মারা যায় ইব্রাহিম।

এদিকে ইব্রাহিমের মা রিনা বেগম সাংবাদিকদের বলেন, তার কোন অভিযোগ নেই। তিনি কিছু বলবেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here