আড়াইহাজারে গোপালদী পল্লী বিদ্যুতের বিল তুলে নিয়ে গেল প্রতারক চক্র

0
556

বিশেষ প্রতিনিধিঃ একটি প্রতারক চক্র জোনাল অফিসের লোক পরিচয় দিয়ে বাড়ি গিয়ে আড়াইহাজারের গোপালদী এলাকার পল্লী বিদুৎ গ্রাহকদের কাছ থেকে বকেয়া বিল বাবদ হাতিয়ে নিয়েছে টাকা। প্রতারক চক্র বিলের টাকা নিয়ে যাওয়ার এক সপ্তাহ পর বিদুৎ অফিসের লোকজন বাড়ি গিয়ে গ্রাহকদের নোটিশ করার সময় এই অভিনব ও পরিকল্পিত প্রতারণার ঘটনা ফাঁস হয়

কড়ইতলার আলেক ফকিরের ছেলে আব্দুল কাদির ফকির জানান, পল্লী বিদ্যুৎ গোপালদী জোনাল অফিসের আওতাধীন তিনি একজন গ্রাহক। তার মিটার নাম্বার ৫২৪২৭। পাঁচ মাসের বকেয়া বিদ্যুত বিল বাবদ প্রতারকরা তার কাছ থেকে দুই হাজার একশত বিরানব্বই টাকা নিয়ে গেছে। তিনি বলেন, আমার মত অনেক গ্রাহক প্রতারণার শিকার। আমার প্রশ্ন হলো, পল্লী বিদ্যুতের বিলের তথ্য প্রতারক চক্রের কাছে গেল কিভাবে। এখানেতো দেখা যাচ্ছে সষের মধেই ভ‚ত আছে। অফিসের বিলি সেকশন বা মিটার রিডারদের সাথে প্রতারক চকের যোগসাজশ থাকতে পারে। বিষয়টি জোরালো তদন্ত হওয়া জরুরী।

গ্রাহকরা সন্দেহ করছেন এর সাথে পল্লী বিদুৎ গোপালদী জোনাল অফিসের কোননা কোন যোগসূত্র আছে। নইলে কোন গ্রাহকের কয় মাসের বিল বাকি, সে তথ্য প্রতারক চক্র জানলো কি করে ? পল্লী বিদ্যুতের বিলের তথ্য প্রতারকের কাছে গেল কিভাবে।

গোপালদী পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মো: আসাদোজ্জামান বুধবার জানান, এই রকম ৪/৫ টি ঘটনা ঘটেছে। আমরা প্রতারনা থেকে রক্ষা পেতে সচেতনতা মুলক লিফলেট বিতরণ করছি। এই রকম আর যাতে না ঘটে তার জন্য আমরা সতর্ক রয়েছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here