আড়াইহাজারে ঝোপে নিয়ে ১৩ বছরের কিশোরীকে গনধর্ষণ

0
406

স্টাফ রিপোর্টার: আড়াইহাজারে ১৩ বছরের এক কিশোরী গনধর্ষণের শিকার হয়েছে। ঘটনাটি গত ৩০ আগস্ট উপজেলার সিংরাটি এলাকায় ঘটলেও বুধবার সন্ধায় ধর্ষিতার বাবা বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, কিশোরীর বাড়ী আড়াইহাজার উপজেলার বিশনন্দী ইউনিয়নের চৈতনকান্দা গ্রামে । সে তার বাবা-মায়ের সাথে রুপগঞ্জের গাউছিয়া এলাকায় ভাড়া থাকে। তারা গার্মেন্টের শ্রমিক। ঘটনার দিন কিশোরী তার বান্ধবীকে নিয়ে ভুলতায় ঘুরতে যায়। সেখান থেকে তাদের সাথে যোগ হয় বান্ধীর এক বন্ধু। এরা ৩ জন মিলে আড়াইহাজার এলাকায় ঘুরতে বের হয়। পরে ধর্ষকরা বান্ধবী ও বন্ধুকে ভয়ভীতি দেখিয়ে উপজেলার সিংরাটি এলাকায় একটি ঝোপে নিয়ে কিশোরীকে ৫/৬ জনে মিলে গনধর্ষণ করে।
ওসি আরো জানান, ধর্ষণের ঘটনায় অভিযোগ দেওয়ার পরপরই বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৯ জনকে আটক করা হয়। তিনি আরো জানান, আটককৃতদের জিজ্ঝাসাদ চলছে। শেষে জড়িতদের মামলায় আসামী করা হবে। বাকীদের ছেড়ে দেওয়া হবে।
আটকৃতরা হলো মাগুরা জেলার শালিকা থানার মৃত রহিম মোল্লার ছেলে বিল্লাল( ১৯), উপজেলার সিংরাটি গ্রামের বাচ্চু মিয়ার ছেলে জাহিদ (২০), উপজেলার বান্টি উত্তর পাড়া গ্রামের ওয়াজেদ আলীর ছেলে নিরব (১৯), ময়মনসিংহের ইশ^রদী থানার কাঠাঁলিয়া গ্রামের আবুল হাসেমের ছেলে তাইজুল (১৯),উপজেলার লস্করদী পূর্বপাড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে সিয়াম (১৯), উপজেলার সিংরাটি গ্রামের মহিবুরের ছেলে রানা (২০),একই গ্রামের সুরুজ মিয়ার ছেলে রবিন (২৩), উপজেলার আলীসাদী কান্দাপাড়া গ্রামের আবু বকরের ছেলে খাইরুল (২২) ও উপজেলার সিংরাটি গ্রামের রফিকুলের ছেলে রিফাত( ২০)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here