আড়াইহাজারে দুই হোটেলকে ১০ হাজার টাকা অর্থদন্ড

0
1196

মাসুম বিল্লাহ:নারায়ণগঞ্জের আড়াইহাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে দুটি হোটেলকে খাবারের ভেজাল ও মানসম্মত খাবার না দেয়ায় ৫ হাজার টাকা করে অর্থদন্ড করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ জুলাই) সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জ্বল হোসেন এ জরিমানা করেন।
এর আগে বিকেল ৪ টায় আড়াইহাজার বাজারে অভিযান চালিয়ে খাবারের ভেজাল ও মানসম্মত খাবার না দেয়ার পাশাপাশি ভারতীয় বিক্রি নিষিদ্ধ মহিষের মাংস আড়াইশ টাকা করে কিনে সেগুলো গরুর মাংস বলে বিক্রি করায় বিসমিল্লাহ হোটেলের মালিক দাইয়ান ও সোনার মদীনা মার্কেটের মালিক ফারুককে আটক করে ভ্রামমান আদালত। পরে সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালত তাদের ৫ হাজার টাকা করে অর্থদন্ড প্রদান করেন।
সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জ্বল হোসেনেআমাদের আড়াইহাজারকে  জানান, বিভিন্ন অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করে অভিযোগের সত্যতা পেয়ে দুটি খাবারের হোটেল মালিককে ৫ হাজার টাকা করে অর্থদন্ড প্রদানের পাশাপাশি সতর্ক করা হয়েছে। আগামীতে এ ধরনের কার্যক্রম পরিচালনা করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবেবলেও আমাদের আড়াইহাজারকে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here