আড়াইহাজারে বালিয়া পাড়ায় সংঘর্ষের ঘটনায় মামলা

0
188

শাহাজাহান কবির: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বালিয়াপাড়া এলাকায় করোনায় সামাজিক দূরত্ব বজায়রাখার কথা বলায় সৃষ্ট সংঘর্ষের ঘটনায় ১০ জন আহত হওয়ার বিষয়ে মামলা হয়েছে। রোববার রাতে থানায় মামলাটি রেকর্ড করা হয়।

ঘটনার বিবরণে জানা যায়, ২৮ এপ্রিল বিকেলে বালিয়াপাড়া এলাকার একটি চায়ের দোকানে অনেক লোক জড়ো হয়ে আলাপ চারিতা করছিল। এ সময় ওই গ্রামের এবং ব্রাহ্মন্দী ্ ইউনিয়নের ৩ নং ওয়ার্ড সদস্য আবু ছিদ্দিকের বড় ভাই মোঃ রফিকুল ইসলাম (৭২) তাদরকে সামাজিক দূরত্ব বজায় রাখার কথা বলেন।

এতে ক্ষিপ্ত হয়ে সেখানে আলাপ রত আফজাল ও তার লোকজন রফিকের উপর হামলা করে। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধলে আফজালের ২০/৩০ জন লোক ধারালো অস্ত্র সস্ত্র নিয়ে মেম্বারের বাড়ীতে গিয়ে হামলা করে এবং মেম্বারের পরিবারের ১০ সদস্যকে কুপিয়ে গুরুতর জখম করে।

আহতরা হচ্ছেন, হারুন অর- রশিদ (৭০), নাহিদ (১৮), আল আমিন (২৮), আঃ আজিজ (৪৮), মাহমুদা ছিদ্দিক (২০), হোসেন (২৫ ), বিল্লাল (৩৫) ,ইব্রাহীম (৪২) আবু ছিদ্দিক

(৫০) প্রমুখ। তাদের ডাক-চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে আফজাল তার লোকজন নিয়ে চলে যায়। পরে স্বজনরা আহতদের উদ্ধ্রা করে তাদরেকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে ভর্তি করান ।

এদের মধ্যে হারুন অর রশিদ এবং নাহিদের অবস্থা গুরুতর বিধায় কর্তব্যরত ডাঃ তাদের দুজনকে ঢামেক হাসপাতালে রেফার করেন। এ ঘটনায় রফিকুল ইসলাম বাদী হয়ে ১৫ জনের নাম উল্লেখ করে ১৪-১৫ জনকে অজ্ঞাত আসামী করে মামলাটি দায়ের করেন।

আড়াইহাজার থানার ওসি মোঃ নজরুল ইসলাম মামলা রুজু হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীরা পলাতক রয়েছে তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here