আড়াইহাজারে মানা হচ্ছেনা সামাজিক দূরত্ব

0
238

মাসুম বিল্লাহ: নারায়নগঞ্জের আড়াইহাজারে লকডাউনের শুরু থেকে এখন পর্যন্ত সামাজিক দুরত্ব মেনে চলছেননা সাধারণ জনগন। বাংলাদেশের মধ্যে সব চেয়ে করোনা আক্রান্তের ঝুকিপুর্ণ জেলা হলো নারায়নগঞ্জ। আর আড়াইহাজারের জনগন প্রতিনিয়ত বিভিন্ন কাজে নারায়নগঞ্জ শহরে যাতায়াত করে থাকেন। এরই মধ্যে আড়াইহাজার উপজেলায় ২৩ জন নারী পুরুষ করোনায় আক্রান্ত হয়েছেন।

জানা গেছে, করোনায় ঝুঁকি থাকা সত্বেও সাধারণ জনগন ঘরে না থেকে সামাজিক দূরত্ব না মেনে রাস্তা-ঘাটে, হাট-বাজারে মনগড়া মত চলাচল করছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সামাজিক দূরত্ব বজায় রাখার ক্ষেত্রে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হলেও তা উপেক্ষা করছে জনসাধারণ।

প্রতিদিনই সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য উপজেলা প্রশাসন প্রতিদিনই বিভিন্ন এলাকা ঘুরে জনগনকে ঘরে থাকার অনুরোধ করছেন। আর যারা আদেশ অমান্য করছেন ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জেল- জরিমানা সহ বিভিন্ন আইনানুগ ব্যবস্থা নিচ্ছেন।

সরেজমিনে উপজেলার আড়াইহাজার বাজার, গোপালদী, রামচন্দ্রদী বিশনন্দী, উচিৎপুরা ,তিলচন্দী, কামরানীর চর, কালিরহাট, মানিকপুর, চৈতনকান্দা, দয়াকান্দা,
পুরিন্দা,পাঁচরুখী,দুপ্তারা,কালীবাড়ী,বালিয়াপাড়া,ঝাউগাড়া, দিঘলদী এসমস্ত বাজার গুলো পরিদর্শন করে দেখা যায় সকাল থেকে রাত পর্যন্ত সামাজিক দূরত্ব না মেনে জনসমাগম থাকে।

আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার মো: সোহাগ হোসেন জানান, আমরা জনগণকে ঘরে রাখতে কাজ চালিয়ে যাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here