আড়াইহাজারে রপ্তানিমুখী শ্রমিকেরা পেল করোনা টিকা

0
136

স্টাফ রিপোর্টার:  করোনা ভাইরাস সুরক্ষায় এই প্রথম নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় একটি রপ্তানিমুখী টেক্সটাইল কারখানার ১ হাজার ১৭৫ শ্রমিককে কোভিড-১৯ ভ্যাকসিন দেওয়া হয়েছে।

রোববার বিকেলে উপজেলার দুপ্তারা এলাকায় মিথিলা গ্রুপের ‘মিথিলা টেক্সটাইল ইন্ডাস্ট্রিজ লিমিটেড’ নামে কারখানায় ওই টিকা দেওয়া হয়।

এর আগে শনিবার সকাল ৯টায় শ্রমিকদের এ টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন নারায়ণগঞ্জ- (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা আফরোজ ইভা, মিথিলা গ্রুপের চেয়ারম্যান আজহার খান, ব্যবস্থাপনা পরিচালক সোহেল খান, পরিচালক কায়েস খান ও মাহবুব খান হিমেল প্রমুখ।

মিথিলা গ্রুপের চেয়ারম্যান আজহার খান বলেন, ‘শনিবার সকাল থেকে টিকা দেওয়া কার্যক্রম শুরু হয়। আজ (রোববার) বিকেল ৩টার মধ্যে ১ হাজার ১৭৫জন কর্মকর্তা-কর্মচারীদের সিনোফার্মার টিকা দেওয়া হয়। স্বাস্থ্যবিধি মেনে শ্রমিকদের টিকাও দেওয়া হয়।’

বাংলাদেশ টেক্সটাইল মিলস এসোসিয়েশন (বিটিএমএ) এর পরিচালক এম. সোলায়মান বলেন, বাংলাদেশ টেক্সটাইল মিলস এসোসিয়েশন এর পক্ষ থেকে কারখানার শ্রমিকদের টিকা প্রদানের জন্য সরকারের কাছে দাবি জানিয়েছিলাম। এর ধারাবাহিকতায় নারায়ণগঞ্জের আড়াইহাজারে মিথিলা টেক্সটাইল ইন্ডাস্ট্রিজে টিকা দেওয়া হয়েছে। সরকার পর্যায়ক্রমে সবগুলো কারখানার শ্রমিকদের টিকা প্রদান করবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here