আড়াইহাজারে লকডাউনের সিদ্ধান্ত জানা যাবে দু-তিন দিনের মধ্যে

0
1092

মাসুম বিল্লাহ: আড়াইহাজার উপজেলাকে ইতি মধ্যে রেডজোন হিসেবে ঘোষনা করা হয়েছে। তবে রেডজোন মানেই লকডাউন না বলে জানিয়েছেন স্বাস্থ্য বিভাগ।
আড়াইহাজার উপজেলার কোন কোন এলাকা লকডাউন দেওয়া হবে এই বিষয়ে বুধ-বৃহস্পতিবারের মধ্যে সিদ্ধান্ত জানা যাবে এমনিই জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মো: সোহাগ হোসেন ।

আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার মো: সোহাগ হোসেন আড়াইহাজার আড়াইহাজারের অনলাইনকে জানান, রেডজোন ঘোষনা হলে ও আমরা এখন পর্যন্ত কোন চিঠি পায়নি। চিঠি পাওয়ার পর স্বাস্থ্য বিভাগ যে খানে রোগী বেশী সেই এলাকাকে লক ডাউন ঘোষনা করবে। আর সেটা বাস্তবায়ন করবে উপজেলা প্রশাসন।

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রা এর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সায়মা আফরোজ ইভা আমাদের আড়াইহাজারকে জানান, আমরা কোন চিঠি পায়নি। তবে যেসকল এলাকায় রোগী বেশী তা দেখে এলাকাভিত্তিক লক ডাউন দেওয়ার চিন্তা ভাবনা চলছে। তিনি আরো জানান, দু-তিন দিনের মধ্যে লক ডাউনের বিষয়টি উপজেলা বাসীকে জানিয়ে দেওয়া হবে।

প্রসঙ্গত, বর্তমানে আড়াইহাজারে মোট ৩৯০ জন রোগী রয়েছে। এর মধ্যে অর্ধেকের বেশী রোগী সুস্থ হয়েছেন। মারা গেছেন ৩ জন। বর্তমানে গোপালদী পৌর সভায় সবচেয়ে বেশী রোগী বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here