আড়াইহাজারে শৌচাগারে নিয়ে গৃহবধুকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

0
336

স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জের আড়াইহাজারে রাতের আঁধারে প্রকৃতির ডাকে সাড়া দিতে বের হলে গৃহবধূকে বাথরুমের ভেতরে নিয়ে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে মো. শামীম (৩২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৩০ আগস্ট) দুপুরে অভিযোগ দেয়ার পর তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শামীম আড়াইহাজারের সাতগ্রাম ইউনিয়নের নোয়াদ্দা গ্রামের মৃত আসকর আলীর ছেলে। ঘটনাটি ঘটে সাতগ্রাম ইউনিয়নের নোয়াদ্দা গ্রামে।

এ ঘটনায় ভিকটিম নিজেই সোমবার অভিযোগ দায়ের করেন। সেখানে তিনি উল্লেখ করেন, এক সন্তানের জননী ২০ বছর বয়সের গৃহবধু গত ২৫ আগস্ট রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বের হলে সেখান থেকে জোর করে শৌচাগারে নিয়ে যান অভিযুক্তরা। সেখানে জোরপূর্বক ধর্ষণ করে চিৎকার করলে তাকে হত্যার হুমকি দেয়া হয়। বাহির থেকে আসতে দেরি হওয়ায় স্বামী খুঁজতে আসলে অভিযুক্ত শামীম ও তার সহযোগি আনোয়ার দৌড়ে পালিয়ে যায়। পরে প্রধান আসামী শামীমকে পুলিশ গ্রেফতার করে।

আড়াইহাজার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান বলেন, ‘অভিযোগ পাবার পর আমরা প্রধান আসামিকে দ্রুত গ্রেফতার করেছি। বাকিদের ও দ্রূত গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে।’ এই ব্যাপারে ধর্ষিতা বাদী হয়ে সোমমবার আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here