আড়াইহাজারে হত্যা মামলার দুই আসামী গ্রেফতার

0
346

মাসুম বিল্লাহ: আড়াইহাজারে সত্যবান্দি গ্রামের শিল্পী আক্তার হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে রুপগঞ্জের গোলাকান্দাইল থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, আড়াইহাজারের সুলপানদী গ্রামের হযরত আলীর ছেলে আউয়াল (৩৬) ও ধষেরচর মনোহরদী গ্রামের ইদ্রিস আলীর ছেলে হান্নান (৪৫)।

আড়াইহাজার থানার উপপরিদর্শক (এস আই) শামীম হোসেন জানান , নিহত শিল্পী আক্তারের স্বামী সমুন মিয়া হত্যাকান্ডের শিকার হওয়ার পর থেকে ও একই গ্রামের নাছিরের ছেলে রিপন মিয়ার সাথে ৬/৭ মাস ধরে পরকীয়া চলে আসছিল শিল্পীর । এই অবৈধ সম্পর্ক ১৫ মে রাতে এলাকাবাসীর হাতে ধরা পড়ে।
পরে শিল্পীর শ্বশুর বাড়ি এলাকার গন্যমাণ্য ব্যাক্তিবর্গ বিচার সালিশ করে শিল্পীকে তার পিতার হাতে তুলে দেন। এর পর থেকে শ্বশুর বাড়ির সাথে তার যোগযোগ নেই। নিহতের এক ছেলেও এক মেয়ে রয়েছে।

তিনি আরো জানান, রিপনের সাথে শিল্পীর ঝগড়া ও শিল্পীর শ্বশুর বাড়ির লোকজনকে ফাসাঁতে এই ঘটনা ঘটাতে পারে বলে ধারণ করা হচ্ছে।

জানা গেছে, পরকিয়া ঘটনায় দেখে ফেলায় নিহত শিল্পীর ছোট চাচা শ্বশুরের ছেলে ফাহিম নিখোঁজ হয়। নিখোঁজের ৩ মাস হলেও ফাহিমের সন্ধান মেলেনি। এই ব্যাপারে থানায় একটি ডিজি দায়ের করা হয়েছে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, গ্রেফতারকৃতদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, ১৩ জুলাই রাত ৯টার টার দিকে সিএনজি দিয়ে শিল্পীর শ্বশুর বাড়ির সামনে একটি লাশ ফেলে যায়। পরে এলাকাবাসী এসে দেখে এটা শিল্পীর লাশ। পরে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here