আড়াইহাজারে এবার মাদক ব্যবসায়ীদের গ্রেফতারে মাঠে নামলেন ম্যাজিস্ট্রেট, ৩জনের জেল

0
239

 

স্টাফ রিপোর্টার: এবার মাদক ব্যবসায়ীদের গ্রেফতারে মাঠে নামলেন আড়াইহাজারের সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাখী ছেপ। মাঠে নেমেই তিনি ৩ জনকে পাকরাও করলেন। ফলে মাদক ব্যবসায়ী ও শেল্টার দাতাদের মধ্যে আতংক দেখা দিয়েছে। ইতিপূর্বে খুব কম ম্যাজিস্ট্রেটই এই ভাবে সারাসরি মাদক ব্যবসায়ী গ্রেফতারে মাঠে নামতে দেখা গেছে।

জানা গেছে আড়াইহাজারে ৩ মাদক ব্যবসায়ীর প্রত্যেককে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। বুধবার বিকালে উপজেলার গোপালদী পৌরসভার উলুকান্দী এলাকায় সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাখী ছেপ নিজে অভিযান চালিয়ে গাঁজা বিক্রি ও সেবন কালে ৩ জনকে হাতে-নাতে আটক করে জনস্মুখে এই সাজা প্রদান করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট শাখী ছেপ জানান, গোপনে আমাদের নিকট খবর আসে উপজেলার গোপালদী পৌরসভার উলুকান্দি পূর্বপাড়া গ্রামে একদল লোক গাঁজা বিক্রি ও সেবন করছে। এই খবরের ভিত্তিতে তাৎক্ষনিক অভিযান চালিয়ে একজন নারীসহ ৩ জনকে আটক করা হয়। পরে আটকৃকতদের রামচন্দ্রদী জনম্মুখে এনে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রত্যেককে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১শত টাকা জরিমানা আদায় করা হয়। সাজাপ্রাপ্তরা হলেন, উলুকান্দী পূর্বপাড়া গ্রামের রহিমের ছেলে রমযান আলী (২২), একই গ্রামের রহমানের ছেলে আলআমিন (২০) ও মান্নানের স্ত্রী রুবি বেগম (৪০)। অভিযানে সহযোগিতা করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ও আড়াইহাজার থানা পুলিশ।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here