আড়াইহাজার উপজেলা ছাত্র সংসদ ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃক ইফতার ও দোয়া মাহফিল

0
478
স্টাফ রিপোর্টার: মঙ্গলবার  আড়াইহাজার উপজেলা ছাত্র সংসদ ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-২ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু।
উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আড়াইহাজার উপজেলা ছাত্র সংসদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সভাপতি  আফরেদী হাসান সেজা। অনুষ্ঠান পরিচালনা করেন আড়াইহাজার উপজেলা ছাত্র সংসদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক  হায়দার আলী।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন আড়াইহাজার পৌরসভার মেয়র আলহাজ্ব সুন্দর আলী। গোপালদী পৌরসভার মেয়র  আলহাজ্ব হালিম শিকদার, আড়াইহাজার দুবাই প্লাজার স্বত্বাধিকারী আজাদ খান সোহাগ।
আরও উপস্থিত ছিলেন-  ঢাকা বিশ্ববিদ্যালয়ের এ এফ রহমান হল ছাত্র সংসদের সাবেক জিএস রাহিম সরকার। মৌলভীবাজার সরকারী মহিলা কলেজের শিক্ষক মহসিন মিলন।কুমিল্লার চৌদ্দগ্রাম সরকারী কলেজের শিক্ষক বাহার উদ্দিন বাহার। সাবকে ছাত্রনেতা ও ব্যবসায়ী
মোস্তাফা রিফাত, বাংলাদেশ খাদ্য  নিরাপত্তা অধিদপ্তরের অফিসার এম.এইচ ফরিদ মোল্লা। পূবালী ব্যাংকের কর্মকর্তা
মোঃ শরীফুল ইসলাম, ব্যাংকের কর্মকর্তা তহিদুল ইসলাম দিমান। ঢাকা বিশ্ববিদ্যালয় সলিমুল্লা মুসলিম হল ছাত্রলীগের সহ-সভাপতি ওমর ফারুক অভি সহ আড়াইহাজার ছাত্র সংসদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সকল সদস্যবৃন্দ।
অনুষ্ঠানে সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম বাবু বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় গোটা বাঙালি জাতি গঠনের সূতিকাগার। ৫২ র ভাষা আন্দোলন থেকে শুরু করে ৭১ এর মহান মুক্তিযুদ্ধেও অনবদ্য ভূমিকা পালন করেছেন এই ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রসমাজ। তাই, দেশের শিক্ষাক্ষেত্রে ঢাকা বিশ্ববিদ্যালয় এক অনন্য উদাহরণ। আড়াইহাজার উপজেলা ছাত্র সংসদ ঢাকা বিশ্ববিদ্যালয় যেন সবসময় সকল শিক্ষার্থীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করে,এই কামনা তিনি করেন। সকলে মিলে আড়াইহাজার উপজেলাকে একটি শিক্ষিত ও উন্নত উপজেলা হিসেবে দাঁড় করাতে চান। সবশেষে উক্ত ছাত্র সংসদের সকলকে ঈদ উপহারের মাধ্যমে সকলের সুস্বাস্থ্য ও নিরাপদ জীবন কামনা করেন তিনি। সকলকে অগ্রীম ঈদ মোবারক জানিয়েছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here