এবার বেদে সম্প্রদায়ের পাশে ইউ এনও সোহাগ হোসেন

0
312

 

বিশেষ প্রতিনিধি: আড়াইহাজার উপজেলার বিশনন্দি ইউনিয়নে মেঘনা নদীর তীরে বসবাসরত  ২০টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও ১০ টি পরিবারের মাঝে শিশু খাদ্য বিতরণ করেন উপজেলা নির্বাহি অফিসার  মোঃ সোহাগ হোসেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশনন্দী ইউপি চেয়ারম্যান  মোঃ সিরাজুল ইসলামসহ  বিশনন্দী ইউনিয়ন পরিষদ ও বিশনন্দী ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

উপজেলা নির্বাহি অফিসার সোহাগ হোসেন  জানান, মাননীয় প্রধানমন্ত্রী করোনা ভাইরাস এর সংক্রমনের শুরুতেই বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ যারা কর্মহীন হয়ে অসহায় জীবন যাপন করছেন তাদের অগ্রাধিকার তালিকা প্রস্তুত করার নির্দেশনা প্রদান করেছিলেন।

সে নির্দেশনা মোতাবেক আমরা এ উপজেলার ৫০ হাজার পরিবারের অগ্রাধিকার তালিকা প্রস্তুত করেছি। ইতোমধ্যে অগ্রধিকার অনুযায়ী প্রথম ধাপে প্রায় সকলকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ইতোমধ্যে মে মাসে পুনরায় পরিবার সমূহের মধ্যে ত্রাণ বিতরণ কার্যক্রম চলমান রয়েছে।

এই ধারাবাহিকতায় সোমবার  বিশনন্দী ইউনিয়নের মেঘনা নদীর তীরে বসবাসরতবেদে সম্প্রদায়ের মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়াও যেসকল পরিবারে শিশু রয়েছে এমন দশটি পরিবারের মাঝে শিশু খাদ্য বিতরণ করা হয়। উপহার সামগ্রী পেয়ে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here