“কদমিরচর ছাত্র কল্যাণ পরিষদ”-এর উদ্যোগে প্রীতি সমাবেশ ও আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত

0
200

মোঃ জিয়াউর রহমান: “ঐক্যের শপথে, শান্তির পথে ” এই স্লোগাণকে সাথে নিয়ে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার ঐতিহাসিক কালাপাহাড়িয়া ইউনিয়ন এর কদমিরচর গ্রামের শিক্ষিত যুবসমাজের উদ্যোগে মেঘনা নদীর পাড়ে প্রতিষ্ঠিত স্বপ্নদ্বীপে প্রীতি সমাবেশ ও আনন্দ ভ্রমণের আয়োজন করে কদমিরচর ছাত্র কল্যাণ পরিষদ।

১৩ আগস্ট ২০২১ শুক্রবার সকাল ৯ ঘটিকায় কদমিরচর ঘাট থেকে স্বপ্নদ্বীপ পর্যন্ত নৌকা ভ্রমণ ও প্রীতি সমাবেশে মিলিত হয় সংগঠনটির কর্মীরা। রেফেল ড্র, উত্তেজনা , পুরস্কার, গান, কৌতুক আর হৈ-হল্লোরে দিনটি দারুণভাবে উপভোগ করে সবাই। শান্তিপূর্ণ ও আনন্দঘন ভ্রমণ পরবর্তী সমাবেশে সংগঠনের সভাপতি মো: মজিবুর রহমান, সাধারন সম্পাদক আয়নাল উপস্থিত সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, হাজী :মো তানভীর আহমেদ উপদেষ্টা কদমিরচর ছাত্র কল্যাণ পরিষদ, তিনি বলেন আমি এমন অনুষ্ঠান দেখে খুব খুশি, ১৯৯১সালের পর এই প্রথম এত বড় আয়েজন। আমি চাই আজকের মতো প্রতিটা বছর আমরা প্রোগ্রাম করতে পারি।

উপদেষ্টা ও মেম্বার পদ-প্রার্থী মোঃ আবুল কাশেম বলেন, আজকের তরুণ শিক্ষিত যুবসমাজ-ই পারে আগামী প্রজন্মকে মাদক, ইভটিজিং এবং সন্ত্রাস মুক্ত একটি সমাজ উপহার দিতে।”

বিশেষ অতিথির বক্তব্য রাখেন আলম মেম্বার ১নং ওয়ার্ড ও উপদেষ্টা কদমিরচর ছাত্র কল্যাণ পরিষদ তিনি তার বক্তব্যে বলেন, “ছাত্র-ছাত্রীদের কল্যাণ সাধন করে কদমিরচর সহ কালাপাহাড়িয়ার শিক্ষার মান উন্নয়নে বিশেষ ভূমিকা রাখছে কদমিরচর ছাত্র কল্যাণ পরিষদ।

কার্যকরি উপদেষ্টা মো: আবু-মুছা সিরাজী বলেন, সমাজের সকল সচেতন মহলকে শিক্ষার মান উন্নয়ন এবং উন্নত দৃষ্টিভঙ্গী তৈরীতে কাজ করার আহবান এবং ডিসেম্বর মাসে ওয়াজ নিয়ে কাজ করার আশা ব্যক্ত করেন।

সঞ্চালনায় অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন পরিষদের মকবুল হোসেন বকুল, রিয়াজ উদ্দিন রিয়াজ, মোঃ দৌলত হোসেন, আবদুল্লাহ আল হৃদয়, মো:ইলিয়াস, রাসেল, রেজাউল হক, হাবিবুল্লাহ, মনির হোসেন, মনির হোসেন মনা, আরিফুল ইসলাম সাইফুল, ওমর ফারুক, সাংবাদিক মামুন আহমেদ জয় প্রমুখ।

পরিষদের সভাপতি মোঃ মজিবুর রহমান বলেন, “সামাজিক দায়বদ্ধতা থেকে আমরা নিজেদের সাধ্যমত সমাজের শিক্ষার মানউন্নয়নে কাজ করে যাচ্ছি । এর পাশাপাশি গরিব দুঃখী মানুষের কল্যাণে সাহায্যের কাজ করে যাচ্ছি। আরো কাজ করে যাচ্ছি গ্রামের মানুষ অসুস্থ্য হলে চিকিৎসার জন্য আর্থিক সাহায্য করে।

সাধারণ সম্পাদক, আনোয়ার হোসেন আয়নাল বলেন, সবাইকে সুন্দর করে নৌকা ভ্রমণ পালন করার জন্য সকলকে ধন্যবাদ এবং কদমিরচর ছাত্র কল্যাণ পরিষদ এর সকল উন্নয়ন কাজে সব সময় পাশে থেকে কাজ করার আহ্বান জানান প্রত্যেকটি সদস্যকে সম্মাননাপদক প্রধান করা হয় এবং ফুটবল খেলার প্রথম পুরষ্কার টিভি বিতরণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here