করোনায় আক্রান্ত হয়ে আমেরিকাতে কলাগাছিয়ার ফজলুল হকের মৃত্যু

0
417

মাসুম বিল্লাহ:  করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার কলাগাছিয়া গ্রামের  ফজলুল হক (৬০) নামে একজনের মৃত্যু হয়েছে। শনিবার স্থানীয় সময় সকালে তার মৃত্য ঘটে। তিনি উপজেলার গোপালদী বাজার বনিক সমিতির সদস্য মিয়া  নজরুল ইসলাম ও গোপালদী পৌরসভা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনিরের  ভাই। এই ঘটনায় ঐ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিউইয়র্ক থেকে বজলুর রহমান পিন্টু জানান, তিনি করোনায় আক্রান্ত হয়ে গত এক মাস ধরে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সর্বশেষ ওনার পরিস্থিতি খারাপ হলে তিন সপ্তাহ ধরে তাকে আইসিউতে রাখা হয় । শনিবার সকালে তিনি না ফেরার দেশে চলে যান।

জানা যায় তিনি নিউইয়র্কে আড়াইহাজার উপজেলা ওয়াল ফেয়ার ইউ এস ইনক সমিতির সাধারন সাম্পাদক ছিলেন। তার একমাত্র কন্যা ও স্ত্রী সহ তিনি দীর্ঘ ৩০ বছর ধরে যুক্তরাষ্ট্রে নিউর্য়কের কুইন্সে জ্যামাইকায় বসবাস করে আসছিলেন।ওনার মেয়েও ডাক্তার। সেখানে তিনি ডাক্তারী পেশায় নিয়োজিত।

নিউইয়র্কে অবস্থিত আড়াইহাজার উপজেলা ওয়াল ফেয়ার ইউ এস ইনক সমিতির পক্ষ থেকে উনার আত্মার মাগফেরাত চেয়ে দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন সমিতির সদস্য বজলুর রহমান পিন্টু ও তার পরিবারের সদস্যবৃন্দ।

মৃত ফজলল হকেরা ৫ ভাই। বড় ভাই আঃ আউয়াল গ্রামে থাকেন , মেঝ ভাই আঃ বাতেন কাতারে রয়েছেন। তিন নম্বর ফজলুল হক মারা গেলেন। ৪ নম্বর মিয়া নজরুল গোপালদী বনিক সমিতির সদস্য। ছোট ভাই মনিরুজ্জামান গোপালদী পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকও প্রতিষ্ঠিত ব্যবসায়ী ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here