করোনায় আক্রান্ত হয়ে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আদম আলীর মৃত্যু, সাংসদ বাবু’র শোক

0
391

বিশেষ প্রতিনিধি: আড়াইহাজারের বিশনন্দি ইউনিয়নের গাজীপুরা গ্রামের বাসিন্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আদম আলী(৬৮) করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ( ইন্না লিল্লাহি… … রাজিউন)। মঙ্গলবার (৩ আগস্ট)রাত ১০ টায় ইন্তেকাল করেন। বুধবার সকাল ৯ টায় তাঁর জানাজার নামাজ শেষে সামাজিক কবরস্থানে দাফন করা হয়। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম বাবু এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। তিনি বলেন, আমরা একজন সৎ, আদর্শ ও সর্বজন শ্রদ্ধেয় শিক্ষক নেতা হারালাম। মহান আল্লাহ তাঁকে জান্নাতুল ফেরদৌস দান করুন। তিনি সবাইকে মরহুম আদম আলী স্যারের জন্য দোয়া করার অনুরোধ করেন। সবাইকে সরকার ঘোষিত স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান।

২০ জুলাই তিনি নমুনা পরীক্ষা করে ২৩ জুলাই তাঁর করোনা পজিটিভ রিপোর্ট আসে।আইশোলেশনে থাকাকালীন তাঁর অবস্থার অবনতি হলে ঢাকার সিএমএইচ এ ভর্তি করা হয়।পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মঙ্গলবার মৃত্যুবরণ করেন। তিনি গোপালদী পৌর সভার সোনাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রধান শিক্ষক হিসেবে অবসর গ্রহণ করেন।এর আগে তিনি উপজেলার বিভিন্ন বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সায়মা আফরোজ ইভা জানান এই নিয়ে উপজেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৬। আপনারা সচেতন হোন। করোনা মহামারী প্রতিরোধে সচেতনতার বিকল্প নেই,সবাই স্বাস্থ্য বিধি মেনে চলুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here