করোনায় আতঙ্কিত হবেন না, সচেতন হোন: ডা. ইভা

0
193

মাসুম বিল্লাহ: “ডাক্তারের কাছে রোগী নয় রোগীর কাছে ডাক্তার” এই শ্লোগানকে সামনে রেখে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা আফরোজ এর দিক নির্দেশনায় স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ নুরে আলম মোল্লা, সহকারী স্বাস্থ্য পরিদর্শক লুৎফুন্নাহার এর সমন্বয়ে উপজেলার প্রত্যেকটি ওয়ার্ডেও জনগণের কাছে স্বাস্থ্য সুবিধা পৌঁছানোর লক্ষ্যে সিএইচসিপি স্বাস্থ্য সহকারী এবং পরিবার পরিকল্পনা বিভাগের কর্মচারীদের সমন্বয়ে গঠিত মেডিকেল টিম সামাজিক দূরত্ব বজায় রেখে প্রাথমিক স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছেন।

মেডিকেল টিম প্রত্যেকের বাড়িতে গিয়ে তাদের স্বাস্থ্যে সেবার খোঁজ খবর নিচ্ছেন এবং এবং তাদেরকে ঔষধ দিচ্ছেন এবং করোনাভাইরাস থেকে সুরক্ষার নিয়ম কানুন ভালোভাবে শিখিয়ে দিয়ে আসছেন। আপনারা অযথা আতঙ্কিত হবেন না , স্বাস্থ্য বিধি মেনে চলুন, সকলেই ঘরে থাকুন, আমার উপজেলার স্বাস্থ্য কর্মীরা আপনাদের সকলকে ঘরে সেবা দিয়ে আসবে

যেকোনো প্রয়োজনে কমিউনিটি ক্লিনিকগুলো খোলা আছে তাদের সাথে যোগাযোগ রাখুন , উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আউটডোরে রোগীর সেবা দেয়া হচ্ছে। জরুরী বিভাগ ২৪ ঘন্টা খোলা আছে। যেকোনো প্রয়োজনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও যোগাযোগ করতে পারেন। সর্বোপরি সকলকে সচেতন হওয়ার আহবান জানানো হয়।

ডা. ইভা বলেন, কোন কিছু নিয়ে ভয় পাবনে না। সচেতন হোন। ঘরে থাকুন। সুস্থ থাকুন। আল্লাহ পাক আমদের রক্ষা করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here