করোনা আক্রান্ত দুই রোগীর আশে-পাশের ৭০ বাড়ি লক ডাউনে

0
340

মাসুম বিল্লাহ: আডাইহাজার উপজেলায় করোনা ভাইরাসে শনাক্ত হওয়া দুইজন রোগীর বাড়ীর আশে-পাশের এলাকার ৭০টি পরিবার লকডাউনে দেওয়া হয়েছে। শনিবার দুইজন ম্যাজিস্ট্রেট পৃথক ভাবে ঘটনাস্থলে গিয়ে এই ঘোষনা দেন।
করোনায় আক্রান্ত পাচঁগাও নোয়াপাড়া এলাকায় লক ডাইন দেন উপজেলা নির্বাহী অফিসার মো: সোহাগ হোসেন। এ সময় উপস্থিত ছিলেন, আড়াইহাজার থানার ওসি মোঃ নজরুল ইসলাম, আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আশরাফুল আমীন , দুপ্তারা ইউপি চেয়ারম্যান সাহিদা মোশাররফ। দড়ি বিশনন্দি এলাকার করোনা আক্রান্ত রোগীর বাড়ির আশেপাশে ৫০ টি পরিবারের লোকজনকে লকডাউন করা হয় । এ সময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ উজ্জল হোসেন. বিশনন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যাস সিরাজুল ইসলাম সিরাজ এবং আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্স এর ডাক্তার মো: আরিফ হোসেন ভুইয়া।
আড়াইহাজার স্বাস্থ্য কেন্দ্রের আবাসিক মেডিকেল অফিসার ডা: আশরাফুল আমীন জানান, রোগী দুইজনের অবস্থা তুলনা মূলক ভাবে ভাল হওয়ার তাদের বাড়িতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে । আমরা প্রাথমিক ভাবে ওষুধ লিখি দিচ্ছি। স্বাস্থ্য কেন্দ্রের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সায়মা আফরোজ ইভার নেতৃত্বে তাদের চিকিৎসা চালানো হবে।
এদিকে শনিবার উপজেলার বিভিন্ন এলাকার ৮ জন করোনা সন্দেহ নমুনা প্রেরণ করা হয়েছে। ডাঃ সায়মা আফরোজ ইভা আড়াইহাজার বাসীকে আতংকিত না হয়ে সচেতন হওয়ার জন্য আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here