করোনা : আড়াইহাজার থেকে ২০ জনের নমুনা প্রেরণ

0
245

মাসুম বিল্লাহ: আড়াইহাজার উপজেলার ৩টি  গ্রাম থেকে বৃহস্পতিবার দিন ব্যাপী আড়াইহাজার স্বাস্থ্য কেন্দ্রের নমুনা সংগ্রহ টিম ২০ জনের নমুনা পরীক্ষা করার জন্য প্রেরণ করেছেন। টিমের নেতৃত্ব দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সায়মা আফরোজ ইভা।

অংশ নেন, ডাঃ মো: আরিফ ভুইয়া, এম টি ল্যাপ আসাদুজ্জামান, এমটি ইপি আই আলমগীর হোসনে, উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মো: শরিফ ও এ্যাম্বুলেন্স চালক জগলুল হোসেন।

ডাঃ আরিফ ভুইয়া জানান,  দড়ি সত্যবান্দি , বান্টি ও   পাচঁগাও দক্ষিণপাড়া গ্রামের আগে  আক্রান্ত  হওয়া ৩ জনের পরিবারের মোট ২০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করার জন্য আইডিসিয়ারে পাঠানো হয়েছে।

এদিকে দড়িবিশনন্দী গ্রামের হানিফা, তার স্ত্রী ও ছেলে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন। আক্রান্ত এক বছরের শিশু হাবিবুল্লাহ বাড়িতে রয়েছে। অপর দিকে বান্টি,   ্ও পাচঁগাও গ্রামের আক্রান্তরা  নিজ বাড়িতে থেকেই ডাক্তারের চিকিৎসা নিচ্ছেন। দড়ি সত্যবান্দির নার্গিসকে বৃহস্পতিবার কাচঁপুরের সাজেদা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের সকলের অবস্থা স্থীতিশীল। আড়াইহাজারে করোনায় আক্রান্ত হয়ে কোন লোক মারা যায়নি।

ডা: সায়মা আফরোজ ইভা সকলকে ঘরে থাকতে অনুরোধ জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here