করোনা যোদ্ধা ম্যাজিস্ট্রেট উজ্জল হোসেন অফিসের কাজেও সেরা

0
347

স্টাফ রিপোর্টার: করোনা যোদ্ধা ম্যাজিস্ট্রেট মো: উজ্জল হোসেন অফিসের কাজও চালিয়ে যাচ্ছেন প্রতিদিন । কোন দিক দিয়ে পিছিয়ে নেই সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিসট্্েরট মো: উজ্জল হোসেন। প্রতিদিন স্বাস্থ্য বিধি মেনে চলার বিষয়ে অভিযানের পাশাপাশি নিজের অফিসেও সময় দিচ্ছেন। যার ফলে জনগণ তাদের কাজ ঠিক মতো পেয়ে যাচ্ছেন।
জানা গেছে, পুরো আড়াইহাজারে যখন লক ডাউন চলছিল। সেই সময়ে তিনি জীবনের ঝুঁকি নিয়ে মানুষকে ঘরে রাখতে কাজ করে গিয়েছেন।
বর্তমানে বিকাল ৪টার পর নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) উজ্জ্বল হোসেন প্রতিদিনই উপজেলায় স্বাস্থ্যবিধি না মেনে মাস্ক ব্যবহার না করেই ব্যবসায়ীরা দোকানপাট খুলে বেচাকেনা করার বিষয়ে ব্যাপারে সতর্ক করেছেন ।
এখন অফিস শুরু হওয়ায় অফিসের কাজও করছেন বীরদর্পে। সকাল ৯টায় অফিসে প্রবেশ করে টানা ৪টা পর্যন্ত অফিসের কাজ করছেন তিনি। এর মাঝে সরকারী বিভিন্ন কাজ , বীরমুক্তিযোদ্ধাদের রাষ্টীয় মর্যাদায় দাফনের কাজেও অংশ নেন তিনি। গত কয়েক দিনে বেশ গুরুত্বপূর্ণ কয়েকটি মামলা নিষ্পত্তি হয়েছে বলে জানা গেছে।
সহকারী কমিশনার ভুমি মো: উজ্জল হোসেন জানান, নিয়মিত অফিস ও কাজ শেষ করায় অতীতের যে কোন সময়ের চেয়ে আমার সময়ে সরকারী কোষাগারে রাজস্ব বেশী জমা দিতে পেরেছি। আমার অফিসে কোন নিরহ লোক যাতে হয়রানির শিকার না হয় সেই ব্যাপারে যথেস্ট সতর্ক আছি ইনশাআল্লাহ। তিনি সকলের দোয়া চান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here