কালাপাহাড়িয়ায় করোনা ভাইরাসের টিকা প্রদান অনুষ্ঠিত

0
137
স্টাফ রিপোর্টার:  আড়াইহাজারের কালাপাহাড়িয়া ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে করোনা ভাইরাসের গনটিকা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকালে টিকা গ্রহণ অনুষ্ঠান উদ্বোধন করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন।
উদ্ধোধন অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন বলেন, বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৫ তম জন্মদিনে বিশেষ উপহার হিসেবে দেশব্যাপী পরিচালিত করোনা ভাইরাসের টিকা প্রদান কার্যক্রমের অংশ হিসেবে কালাপাহাড়িয়া ইউনিয়নের ১৫০০ জনগণকে টিকা দেয়া হবে আজ। প্রধানমন্ত্রীর দূরদর্শী সিদ্ধান্ত ও দিকনির্দেশনা অনুযায়ী দেশে করোনা পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে। দেশের মানুষের জন্য বিনামূল্যে কোভিড-১৯ ভ্যাকসিন প্রদান অব্যাহত রেখেছেন। আজকের এই দিনে মাননীয় প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি।
আরো   উপস্থিত ছিলেন কালাপাহাড়িয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুবল চন্দ্র ঘোষ, শিক্ষক ও সাংবাদিক মোঃ জিয়াউর রহমান, ইউনিয়ন যুবলীগের সভাপতি মহিউদ্দিন সরকার, ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ, স্থানীয় নেতৃবৃন্দ ও টিকা গ্রহণে নিবন্ধনধারী ব্যক্তিবর্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here