কালাপাহাড়িয়ায় জাতীয় শোক দিবস পালন উপলক্ষে আলোচনা সভা

0
412

মোঃ জিয়াউর রহমান : আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে আলোচনা সভা ও বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগ আড়াইহাজার উপজেলা শাখা ছাত্রলীগের উদ্যোগে কালাপাহাড়িয়া ইউনিয়নে ২০০ টি ফলজ ও বনজ গাছের চারা রোপন করা হয়। ইউনিয়ন পরিষদের সামনে ও কালাপাহাড়িয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের আশপাশের এলাকায় এ চারা রোপণ করা  হয়।

ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রিয়াজ উদ্দিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আড়াইহাজার উপজেলা ছাত্রলীগের আহবায়ক কাজী রাজীবুল ইসলাম জুয়েল ।

বিশেষ অতিথি ছিলেন সাইফুল ইসলাম স্বপন চেয়ারম্যান কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদ। ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মন্জুর হোসেন, এ একে এম ফাইজুল হক ডালিম সাধারন সম্পাদক কালাপাহাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ। মো: নাহিদুর রহমান লাফিজ, যুগ্ন আহবায়ক,আড়াইহাজার উপজেলা ছাত্রলীগ। মো: জসীম উদ্দিন, যুগ্ম আহবায়ক,আড়াইহাজার উপজেলা ছাত্রলীগ,এমদাদুল হক মিলন,আরিফ হোসেন নির্জন, মো: আসাদ উল্লাহ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম ওবায়দুল ইসলাম বাদল, সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন সুর্য, আসিবুল হক আসিফ, কালাপাহাড়িয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মো: মহিউদ্দীন সরকার, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক তোফাজ্জল হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মকবুল হোসেন বকুল, নাদিম মাহমুদ, মেহেদী হাসান গোলাপ ওমর ফারুক, হৃদয় আহমেদ, ইউনিয়ন তরুণ লীগ সাধারণ সম্পাদক জামির হোসেনসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, তরুণ লীগ সহ অসংখ্য নেতা কর্মী উপস্থিত ছিলেন ।
এ সময় প্রধান বক্তা কাজী রাজীবুল ইসলাম জুয়েল বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার লক্ষে এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আমাদের সকল কে মিলে মিশে এক সাথে কাজ করতে হবে। তিনি আরও বলেন, বাংলাদেশ ছাত্রলীগ মানুষের কল্যাণে প্রত্যক সদস্যরা সব সময় কাজ করে যাচ্ছে ও যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here