কালাপাহাড়িয়ায় জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
284
বিশেষ প্রতিনিধি: মাসব্যাপী অনুষ্ঠানের অংশ হিসেবে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় কালাপাহাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন।
ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মুন্জর হোসেন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক একেএম ফাইজুল হক ডালিম এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আড়াইহাজার পৌর মেয়র সুন্দর আলী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, তরুণ লীগ নেতৃবৃন্দ। প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট এবং ২০০৪ সালের ২১ আগস্টের গ্রেনেড হামলা একসূত্রে গাঁথা। স্বাধীনতা বিরোধী শক্তি বারবার হামলা চালিয়ে এদেশ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম মুছে ফেলতে চেয়েছিল। কিন্তু তারা ব্যর্থ হয়েছে। সুযোগ পেলে আবারো চেষ্টা করবে তারা। তাই শোককে শক্তিতে রূপান্তরিত করে সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। নিজেদের মধ্যে কোন গ্রুপিং করা যাবে না। কাঁধে কাঁধ মিলিয়ে দেশের মানুষের ভাগ্য উন্নয়নে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে। সভা শেষে ১৫ ও ২১ আগস্টে নিহত-আহতদের স্মরনে দোয়া এবং গণভোজ অনুষ্ঠিত হয়।
সভায় ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, তরুণ লীগ নেতৃবৃন্দ সহ বিপুল সংখ্যক নেতাকর্মী ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

Ziaur

sent

55 minutes ago

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here