কালাপাহাড়িয়ায় প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ ও ভিজিএফ এর চাল পেলেন ১০৭৬ পরিবার

0
223

জিয়াউর রহমান: করোনা অতিমারি পরিস্থিতিতে কালাপাহাড়িয়ায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৪৫০ টাকা নগদ অর্থ সহায়তা পেলেন ২২৩ পরিবার এবং ভিজিএফ এর ১০ কেজি করে চাল পেলেন ৮৫৩ পরিবার।
রবিবার (১৮ জুলাই) সকালে নগদ অর্থ সহায়তা অনুষ্ঠানের উদ্বোধন করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী সাইফুল ইসলাম স্বপন। এর আগে ভিজিএফ এর ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা মোঃ ইসহাক, ফোকাল পার্সন মোঃ জিয়াউর রহমান।
চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন বলেন, করোনা মহামারী পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ধারাবাহিকভাবে অসহায়, দুস্থ, হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণ সহায়তার পাশাপাশি নগদ অর্থ সহায়তা করে আসছি। ভবিষ্যতে ও এই ধারা অব্যাহত থাকবে। তিনি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু’র পক্ষ থেকে ইউনিয়নের জনগণকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানান। তিনি সরকার ঘোষিত স্বাস্থ্য বিধি মেনে পবিত্র ঈদ উদযাপন করতে সবাইকে অনুরোধ করেন।
নির্বাচিত প্রতিটি অসহায় দুস্থ পরিবারের সদস্যদের হাতে ৪৫০ টাকা করে তুলে দেয়া হয়।যথাযথ সামাজিক দূরত্ব বজায় রেখে দায়িত্বপ্রাপ্ত শিক্ষক ও ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দের উপস্থিতিতে নগদ এ অর্থ সহায়তা প্রদান করা হয়। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মঞ্জুর হোসেন, ইউনিয়ন পরিষদ সদস্য আবুল কাশেম, রূপ মিয়া,মিছির আলী, আলমগীর,আছমা আক্তার প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here