কালাপাহাড়িয়াবাসীকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান- চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন

0
248

বিশেষ প্রতিনিধি: আড়াইহাজারের কালাপাহাড়িয়া ইউনিয়নের জনগণের মধ্যে করোনা অতিমারি পরিস্থিতিতে সচেতনতা বৃদ্ধি, স্বাস্থ্য বিধি অনুসরণ, করোনা প্রতিরোধে টিকা গ্রহণ করতে আহ্বান জানিয়েছেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন।

তিনি বলেন, আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পার্শ্ববর্তী বিভিন্ন হাসপাতাল থেকে প্রাপ্ত তথ্য মতে কালাপাহাড়িয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে একাধিক লোক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। কিন্তু তথ্য গোপন করে পরিবার ও প্রতিবেশীর সাথে স্বাভাবিকভাবেই একত্রে চলাফেরা করছেন। এতে করে অজ্ঞাতসারে আপনার পরিবারের ও প্রতিবেশীর জন্য মারাত্মক সমস্যা সৃষ্টি করতেছেন যা আমাদের কখনোই কাম্য নয়। আপনার এই অবহেলা সমগ্র ইউনিয়নবাসির জন্য মারাত্মক ক্ষতিকর কারণ হয়ে দাঁড়াতে পারে।

আমার/আপনার সচেতনতাই পারে আমাদের ইউনিয়নকে করোনা মুক্ত রাখতে। সরকার বিনামূল্যে ১৮ বছর বয়সী ব্যক্তি থেকে শুরু করে সকল জনগণের জন্য টিকাদান কর্মসূচি চালু করেছেন। নিবন্ধন করে এখনই করোনা টিকা গ্রহণ করুন।কারো শরীরে করোনার প্রচারিত উপসর্গ দেখা দিলে টেস্ট করে নিশ্চিত হোন আপনি করোনা পজিটিভ না নেগেটিভ। তারপর প্রয়োজনীয় চিকিৎসা গ্রহণ করুন।মাননীয় সাংসদ এর নির্দেশনায় আমাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আড়াইহাজারবাসির স্বাস্থ্য সেবায় নিরলসভাবে সার্বক্ষণিক কাজ করে যাচ্ছে।

তিনি কালাপাহাড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যদের প্রতি আহ্বান জানান এলাকার জনগণকে স্বাস্থ্য বিধি মেনে চলার ক্ষেত্রে নজরদারি বৃদ্ধি করার। প্রয়োজনে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে।তাছাড়া এলাকার গণ্যমান্য ও সচেতন ব্যক্তিবর্গকে করোনা মহামারি প্রতিরোধে এগিয়ে আসার ও আহবান জানান তিনি।

সবশেষ তিনি বলেন, আপনারা করোনা ভাইরাস সংক্রমণ রোধে অবশ্যই ঘরের বাইরে গেলে মাস্ক ব্যবহার করুন। স্বাস্থ্য বিধি মেনে চলুন। অযথা বাজারে, চায়ের দোকানে জনসমাগম করবেন না। করোনা ভাইরাস মহামারির হাত থেকে বাঁচুন।

সুস্থ থাকুন, সুস্থ রাখুন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here