কালাপাহাড়িয়া স্কুলের শিক্ষার মান উন্নয়নে এমপি বাবুর মত বিনিময় সভা

0
293

শহিদুল ইসলাম সবুজ: দেশের এই ক্রান্তিলগ্নে ছাত্র-ছাত্রীদের পড়াশোনার অবস্থা দিন দিন ব্যাঘাত ঘটছে।তাই কালাপাহাড়িয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ছাত্র- ছাত্রী যেন টেবিল মুখি হোন এ নিয়ে বিদ্যালয়ের কমিটির সভাপতি আলহাজ্ব নজরুল ইসলাম বাবু এমপি সকল শিক্ষক এবং কমিটির সকল সদস্যদের নিয়ে শিক্ষার মান উন্নয়নের জন্য আলোচনা সভা করেন তার নিজ বাড়ি কৃষ্ণপুরা বাসায়।

শিক্ষার পাশাপাশি বিদ্যালয়ের উন্নয়নমুলক কাজ করার আশ্বাস দেন। আলহাজ্ব নজরুল ইসলাম বাবু বলেন,আমাদের আড়াইহাজার এর ভিতরে কালাপাহাড়িয়া ইউনিয়ন হচ্ছে মেধার সোনালী ফসল। আমি সব সময় এই ইউনিয়ন এর মানুষদের আলাদা সম্মান করি। তিনি তার নিজ অর্থায়নে বিদ্যালয়ের শহীদ মিনার, দরজা জানালা মেরামত করার আশ্বাস দেন।

বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক এবং দফতরি নিয়োগ নিয়ে খোলামেলা আলোচনা করেন। তিনি আরো বলেন, কালাপাহাড়িয়া কোন সন্ত্রাসের রাজনীতি, জোয়া চোরের, রাজনীতি চলবে না। সে সময় শিক্ষকদের দাবি-দাওয়া শুনেন এবং তা বাস্তবায়নের জন্য কাজের আশ্বাস দেন। সে সময় কমিটির কো-অপ্ট সদস্য এম ওবায়দুল ইসলাম বাদল বিভিন্ন বিষয় তুলে ধরেন এবং আলহাজ্ব নজরুল ইসলাম বাবুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য কামাল হোসেন সরকার, তোফাজ্জল হোসেন, কাসেম আলী,রবিউল রনি, সংরক্ষিত মহিলা সদস্য, এবং বিদ্যালয়ের সহকারী সকল শিক্ষক বৃন্দ।অনুষ্ঠানের শেষ পর্যায় বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মিয়া মোহাম্মদ এরশাদ উল্লাহ সাহেবের জন্য দোয়ার আয়োজন করা হয় এবং সাবেক চেয়ারম্যান আব্দুল বারীর  রোগ মুক্তি কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here