জমি নিয়ে সংঘর্ষে রাধানগরে আহত ৫

0
95

স্টাফ রিপোর্টার: কালাপাহাড়িয়ার রাধানগর গ্রামে জমি নিয়ে সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৫ জন আহত হয়েছে। শুক্রবার ( ২৩ এপ্রিল ) সকালে এই সংঘর্ষের ঘটনা ঘটে।এর আগে বৃহস্পতিবার রাতে বেড়া দেওয়াকে কেন্দ্র করে গুরুতর আহত ইসমাইলের বড় ভাই মতিনকে একই গ্রামের জোহর আলী ও মেহের আলী মারধর করে।এরই জের ধরে শুক্রবার সকালে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন।

আহত ইসমাইলকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সুমন জানান রোগীর মাথায় ও হাতের আঙুলে মারাত্মক জখম রয়েছে। হাতের আঙুলে মারাত্মক ক্ষতি হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

এদিকে ইসমাইলের স্ত্রী মানসুরা জানান, রাধানগর গ্রামের মৃত নোয়াব মিয়ার ছেলে জোহর আলী ও মেহের আলী এবং জোহর আলীর ছেলে নাজিমুল্লা সকালে অতর্কিতে আমার স্বামী ও ভাতিজাদের ওপর হামলা চালায়। হামলায় আমার স্বামীর মাথায় ও হাতে মারাত্মকভাবে আহত হয়েছে। এখানকার জরুরি বিভাগের চিকিৎসক আমাকে বললেন আমার স্বামীর আঙুলে রগ কেটে যাওয়ায় এখানে চিকিৎসা করা সম্ভব হবে না।তাই আমাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে যাওয়ার পরামর্শ দেন। আমরা এখন ঢাকা মেডিকেলে যাচ্ছি। এই ঘটনায় উভয় পক্ষের সুফিয়ান,আরিফ, জোহর আলী,নাজিমুল্লাসহ আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা গ্রহণ করেছে।
শেষ খবর পাওয়া পর্যন্ত ঘটনাস্থলে পুলিশ তদন্ত কেন্দ্র থেকে পুলিশ স্থানীয় মেম্বার ও গন্যমান্য ব্যক্তিবর্গ নিয়ে উভয় পক্ষের লোকজনের সাথে কথা বলে শান্ত থাকার আহ্বান জানান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here