জেলা প্রশাসকের নির্দেশে অসহায় স্কাউট শিক্ষার্থীদের পরিবারের মাঝে ত্রাণ সহায়তা বিতরণ

0
205

স্টাফ রিপোর্টার: জেলা প্রশাসক  মোঃ জসিম উদ্দিন ও সভাপতি, স্কাউটস, নারায়ণগঞ্জ জেলা শাখার নির্দেশে আড়াইহাজার উপজেলার বিভিন্ন বিদ্যালয়ে অধ্যয়নরত স্কাউট শিক্ষার্থীদের পরিবারের মধ্যে যারা অসহায় ও দুস্থ এমন ৭২ টি পরিবারের মধ্যে আশা এনজিও এর সহযোগিতায় আড়াইহাজার উপজেলা প্রশাসন কর্তৃক ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকৃত ত্রাণসামগ্রী মধ্যে ছিল ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল ও ১টি লাইফবয় সাবান। এই সময় উপস্থিত ছিলেন আলহাজ্ব নজরুল ইসলাম বাবু, মাননীয় জাতীয় সংসদ সদস্য নারায়ণগঞ্জ- ২, মোঃ সোহাগ হোসেন, উপজেলা নির্বাহি অফিসার, আড়াইহাজার, নারায়ণগঞ্জ,  মোঃ উজ্জল হোসেন, সহকারী কমিশনার (ভূমি),  মোঃ মঞ্জুর হোসেন, সম্পাদক, আড়াইহাজার উপজেলা স্কাউটস , ও  কমিশনার আড়াইহাজার উপজেলা স্কাউটস ও স্কাউটস এর অন্যান্য নেতৃবৃন্দ।

ত্রাণ সামগ্রী বিতরণ কালে সংসদ সদস্য বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা সকলে জনগণের পাশে থেকে মহামারী করোনা ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ করব। ইনশাল্লাহ এ যুদ্ধে আমরা জয়ী হবই।

উপজেলা নির্বাহি অফিসার মোঃ সোহাগ হোসেন বলেন, আমরা আড়াইহাজার উপজেলার বিভিন্ন শ্রেণি-পেশার যারা দুস্থ, অসহায় ও মানবেতর জীবনযাপন করছেন প্রত্যেকের কাছে পর্যায়ক্রমে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিব। ইনশাল্লাহ এ উপজেলার কোনো নাগরিক খাদ্য সংকটে ভুগতে হবে না। ত্রাণ সামগ্রী হাতে পেয়ে উপস্থিত লোকজন মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here