বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ উপকমিটির সদস্য হয়েছেন আড়াইহাজারে মাহমুদুল হাসান

0
409
স্টাফ রিপোর্টার: নারায়নগঞ্জের আড়াইহাজার  উপজেলার কৃতি সন্তান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের মেধাবী ছাত্রনেতা  মাহমুদুল হাসান  বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটিতে সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন ।
অতিসম্প্রতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক  ওবায়দুল কাদের দীর্ঘ যাচাই বাছাই করে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য অধ্যাপক ডাঃ খন্দকার বজলুল হক’কে চেয়ারম্যান ও আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন’কে সদস্য সচিব করে উক্ত কমিটির অনুমোদন দেন ।
গত ০৬ জানুয়ারী অধ্যাপক ডাঃ খন্দকার বজলুল হক ও দেলোয়ার হোসেনের নেতৃত্বে বন ও পরিবেশ উপ কমিটি সদস্যবৃন্দ ধানমন্ডির ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন ।
শ্রদ্ধা নিবেদন  হাসান বলেন , জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন ২০২১ ও ভিশন ২০৪১ বাস্তবায়নে সারা বাংলাদেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ উপ কমিটির সম্মানিত চেয়ারম্যান অধ্যাপক ডাঃ খন্দকার বজলুল হক ও সম্মানিত সদস্য সচিব মোঃ দেলোয়ার হোসেনের নেতৃত্বে নিরলস ভাবে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন ।
মাহমুদুল হাসান বীর মুক্তিযুদ্ধা আবু তাহেরের সন্তান। আড়াইহাজার গোপালদী লক্ষীভরদিতে জন্ম গ্রহন করেন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষা জীজন শেষ করেন। তিনি নিজেকে এলাকার উন্নয়নে ও মানবসেবায় নিয়োজিত করতে চান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here