বাজার নিয়ন্ত্রণ ও মানুষকে ঘরে রাখতে ম্যাজিস্ট্রেট উজ্জলের কঠোর পরিশ্রম

0
397

মাসুম বিল্লাহ :এমপি আলহাজ্ব নজরুল ইসলাম বাবুর এলাকা আড়াইহাজারে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়েনি। সাধারণ মানুষ এই মৌলিক সুবিধা পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন। তবে এর নেপথ্যে আরো একজন ব্যক্তির শ্রম ঝরছে। মানুষকে ঘরে রাখতে, নিত্যপণ্যের দাম ক্রেতাদের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার জন্য নিরন্তন কাজ করছেন সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: উজ্জল হোসেন। তাঁর কাজ ও পরিশ্রমের সুফল ভোগ করছে পুরো উপজেলার মানুষ।

জানা গেছে, আড়াইহাজারে মানুষকে সচেতন করতে, তাদেরকে ঘরে রাখতে এবং বাজার মনিটরিং করতে কঠোর অবস্থানে থেকে কাজ করছেন তিনি। প্রতিদিনই তিনি সকাল থেকে বিকাল পর্যন্ত আড়াইহাজার বাজার, ফাউসা, মারুয়াদী, বিনাইরচর, ব্রাহ্মন্দী, দিঘলদী, বগাদী কালিরহাট, রামচন্দ্রদী, মানিকপুর, চৈতনকান্দা, দয়াকান্দা, সদাসদী গ্রামে এ অভিযান পরিচালিত হয়। এতে মানুষকে কঠোরভাবে সাবধানতা অবলম্বন করতে বলা হয় বাড়ি থেকে কেউ যেন অপ্রয়োজনে বের না হন।

সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জ্বল হোসেন জানান, মানুষকে সচেতন করতে মাইকিং করা হয়েছে। যারা অপ্রয়োজনে বের হয়েছেন তাদেরকে সাবধান করে ঘরে ফেরানো হয়েছে এবং বাজার মনিটরিং অব্যাহত রয়েছে যেন কেউ দ্রব্যমূল্যের বাড়তি মূল্য না রাখতে পারে। সকলকেই আহবান জানানো হয়েছে যেন ঘর থেকে কোন জরুরি প্রয়োজন ব্যাতিত বের না হয়। কেউ বিনা প্রয়োজনে ঘুরাঘুরি করতে তাকে শাস্তির মুখোমুখি হতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here