বিশনন্দী ফেরীঘাট থেকে ৭১ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
401

স্টাফ রিপোর্টার: আড়াইহাজারে ৭১ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব জানায়, গোপনসূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে শুক্রবার দুপুরে র‌্যাব-১১ এর বিশেষ অভিযানে ব্রাহ্মণবাড়ীয়া হতে নারায়ণগামী একটি মিনি ট্রাক তল্লাশী করে ৭১ কেজি গাজা উদ্ধার করা হয় এবং অবৈধ মাদকদ্রব্য গাঁজা পরিবহনের দায়ে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন চৌধুরীর জানান, গ্রেফতারকৃতরা হলো মোঃ নুরে আলম (৪০) এবং ২। মোঃ আলউদ্দিন (৫০)। এ সময় গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি মিনি ট্রাক ও ১১৫টি প্লাষ্টিকের ক্যারেট জব্দ করা হয়।

গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আসামী মোঃ নুরে আলম ভোলা জেলার বোরহানউদ্দিন থানাধীন কুতুবা এলাকার মোঃ ইসমাইলের ছেলে এবং মোঃ আলাউদ্দিন একই জেলার বোরহানউদ্দিন থানাধীন পৌরসভা ৩নং ওয়ার্ড এলাকার মোঃ মোঃ নাসিরের ছেলে। জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে অবৈধভাবে চালক ও হেলপারের ছদ্মবেশে পণ্যবাহী ট্রাকযোগে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহনের করে আসছিল।

এরই ধারাবাহিকতায় গত ১৯ মার্চ ২০২১ তারিখে বিক্রয় ও সরাবরাহের জন্য নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজার একটি বড় চালান নিয়ে ব্রাহ্মণবাড়ীয়া জেলা হতে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। গোপনসূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বিশনন্দী ফেরীঘাট এলাকায় ৭১ কেজি গাঁজাসহ উক্ত মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করতে সক্ষম হয়। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা স্বীকারোক্তি দেয়, তারা ক্যারেটের ভেতরে বিশেষ কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল মাদক ব্যবসা তাদের একমাত্র পেশা। চালক ও হেলপার তাদের তাদের ছদ্মবেশ মাত্র। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here