ভিক্ষা চেয়ে পেলেন ঔষধসহ সাহায্য

0
305

মাসুম বিল্লাহ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে একজন ম্যাজিেেস্ট্রটের নিকট ভিক্ষা করতে বের হয়ে নিজের প্রয়োজনীয় ঔষধ ও সাহায্য পেয়েছেন একজন ভিক্ষুক।
সোমবার (১৮ মে) দুপুরে উপজেলার আড়াইহাজার বাজারে এ ঘটনা ঘটে। ভিক্ষুক আক্কাস আলী (৫০) উপজেলার বাঘানগর গ্রামের তাইজুদ্দিনের ছেলে।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, আড়াইহাজার বাজারে সকাল থেকেই দায়িত্ব পালন করছিলেন এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করতে কাজ করছিলেন সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জ্বল হোসেন। এসময় তার গাড়ির পাশ দিয়ে একজন ভিক্ষুক ভিক্ষা করছিলেন দেখে তিনি নেমে তাকে ডেকে কথা বলেন। এসময় ভিক্ষুক আক্কাস আলী জানান, তার চোখের সমস্যা রয়েছে ঔষধের প্রয়োজন, এছাড়াও কিছু সাহায্য প্রয়োজন বলে তিনি মাঠে নেমেছেন। পরে উজ্জ্বল হোসেন তাকে ঔষধ, মাস্ক কিনে দেন এবং সাথে দেন প্রয়োজনীয় সাহায্য। পরে তিনি তাকে বাড়ি ফিরতে সাহায্য করে। এতে খুশি হয়ে আক্কাস আলী এখন থেকে বিনা প্রয়োজনে আর ঘর থেকে বের হবেন না বলে কথা দেন।
এ ব্যাপারে জানতেসহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জ্বল হোসেনের কাছে জানতে চাইলে তিনি জানান, এসব কিছুনা। তিনি পাশ দিয়ে যাচ্ছিলেন তাকে কিছু ঔষধ কিনে দেয়া হয়েছে। তার চোখের সমস্যা ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here