মিডিয়াকর্মী ও প্রশাসনের কর্মকর্তাদের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকা জরুরি- ইউএনও সোহাগ হোসেন

0
252

মোঃ জিয়াউর রহমান: মিডিয়া ব্যক্তিত্ব ও প্রশাসনের কর্মকর্তাদের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে বলে মন্তব্য করেছেন সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হোসেন। দীর্ঘ আড়াই বছর আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্ব পালন করতে গিয়ে এখানকার জনগণের পাশাপাশি মিডিয়া কর্মীদের অপরিসীম সহযোগিতা আমাকে মুগ্ধ করেছে। আমি আপনাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

মঙ্গলবার (৩১ আগস্ট) রাতে আড়াইহাজার থানা প্রেসক্লাবের উদ্যোগে আয়োজিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে টাঙ্গাইল জেলায় বদলি হওয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হোসেন এসব কথা বলেন।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা বলেন, ইউএনও মোঃ সোহাগ হোসেন স্যার অত্যন্ত বিচক্ষণ ও দায়িত্বশীল কর্মকর্তা হিসেবে আড়াইহাজার উপজেলার সকল ধরনের প্রশাসনিক কর্মকান্ডে তাঁর মেধা ও শ্রমের মাধ্যমে সফলতার স্বাক্ষর রেখেছেন। তাঁর আচরণ ও কর্মদক্ষতার দ্বারা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীর পাশাপাশি এখানকার মানুষের হৃদয়ে পৌঁছে গেছেন। আমি ও আমার পুলিশ সদস্যদের পক্ষ থেকে স্যারের দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করছি।

সভাপতির বক্তব্যে আড়াইহাজার থানা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার সাংবাদিক মাসুম বিল্লাহ বলেন আমার সাংবাদিকতার দীর্ঘ সময়ে আড়াইহাজারে বেশ কয়েকজন ইউএনও’র সাথে কর্তব্যের খাতিরে নিউজ কাভার করতে হয়েছে কিন্তু সত্যি বলতে কি উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হোসেন এর মতো এমন একজন কর্ত্বব্যপরায়ন, সময়নিষ্ঠ, দায়িত্বশীল কর্মকর্তা আমার চোখে পড়েনি। যখনই কোনো তথ্য উপাত্ত সংগ্রহ করা প্রয়োজন হতো তখনই ইউএনও সাহেব এর কাছে জানতে চাইলে তিনি সর্বোচ্চ সহায়তা করতেন। আমি আড়াইহাজার থানা প্রেসক্লাবের পক্ষ থেকে উনার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।

আড়াইহাজার থানা প্রেসক্লাবের সভাপতি মাসুম বিল্লাহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মজিবুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ওসি আনিচুর রহমান মোল্লা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু সাঈদ মল্লিক, ওসি তদন্ত যোবায়ের, দৈনিক নয়া দিগন্ত পত্রিকার সাংবাদিক রশিদ আহমদ হাজারী, গোপালদী ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আবদুল্লাহ, কলেজ শিক্ষক সমিতির সভাপতি সাখাওয়াত হোসেন বুলবুল, স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি মোহাম্মদ গিয়াসউদ্দিন সরকার, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি লোকমান হোসেন, গোপালদী নজরুল ইসলাম বাবু কলেজের অধ্যক্ষ আলমগীর হাসান, ইউনাইটেড স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবদুল্লাহ আল মামুন, বীর মুক্তিযোদ্ধা লাল মিয়া, আমার সংবাদ এর সাংবাদিক শাহজাহান কবির, দৈনিক জনতা পত্রিকার সাংবাদিক হাবিবুর রহমান হাবিব, দৈনিক দেশ পত্রিকার সাংবাদিক মোঃ জিয়াউর রহমান, দৈনিক আমাদের সময় পত্রিকার সাংবাদিক মোঃ শাহজাহান, শিক্ষক নেতা মাহমুদুল হাসান ও রাসেল, আমাদের আড়াইহাজার পত্রিকার জাইদুল ইসলাম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here