রাধনগরে ইউপি সদস্য ইব্রাহিম এর ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় অভিযোগ দায়ের

0
340

স্টাফ রিপোর্টার: কালাপাহাড়িয়ায় রাধানগরে ইউপি সদস্য ইব্রাহিম (৩৬) এর ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। শনিবার (১৫ মে ) বিকেলে ইব্রাহিম মেম্বার এর ভগ্নীপতি আঃ বাতেন থানায় উপস্থিত হয়ে এই অভিযোগ দাখিল করেন।

এর আগে ঈদের দিন সকালে ইব্রাহিম মেম্বার এর ভাগিনা ইয়াসিন ও হাবিবুল্লাহর ছেলে কামরুলের মধ্যে তর্ক বিতর্কের জেরে সংঘর্ষ সৃষ্টি হলে তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়। তখন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ গ্রাম্য শালিসের মাধ্যমে সমাধান করবেন বলে আশ্বস্ত করেন। কিন্তু ঘটনাস্থল থেকে পুলিশ চলে যাওয়ার পর উভয় পক্ষ দুপুরে পুনরায় রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়েন। তখন ইউপি সদস্য ইব্রাহিম হাবিবুল্লাহর বাড়িতে গিয়ে তাদেরকে শান্ত করতে চেষ্টা করলে তার ওপর সন্ত্রাসী হামলা চালায়।

অভিযোগ পত্র থেকে জানা যায়, হাবিবুল্লাহ (৪২) কে প্রধান আসামি করে ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪-৫ জনের বিরুদ্ধে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে অভিযোগ দায়ের করেন। বিবরণীতে তিনি উল্লেখ করেন, এজাহারভুক্ত প্রত্যেকেই দাঙ্গাবাজ, সন্ত্রাসী প্রকৃতির লোক। দীর্ঘদিন ধরে আমার ওপর হামলার হুমকি ধামকি দিয়ে আসছে। এই বিষয়টি সুষ্ঠু সুরাহা করতে আমার শ্যালক ইউপি সদস্য ইব্রাহিম কে তাদের বাড়িতে পাঠাই। কিন্তু সে তাদের বাড়িতে যাওয়ার পরক্ষণেই হাবিবুল্লাহ সহ তার নির্দেশে এজাহারভুক্ত প্রত্যেকেই একযোগে ধারালো দা, ছুরি, ত্রিফলা ও দেশীয় অস্ত্র সস্র নিয়ে অতর্কিতে সন্ত্রাসী কায়দায় হামলা চালিয়ে হাঁটুর হাড় ভেঙে ফেলছে এবং উপর্যুপরি হামলায় শরীর রক্তাক্ত করে। জোরপূর্বক তার পকেটে থাকা দশ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। আমার শ্যালকের ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি নজরুল ইসলাম জানান, এই বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here