শম্ভুপুরা উচ্চ বিদ্যালয় এর এস.এস. সি. ব্যাচ ২০১২ উদ্যেগে ঈদ সামগ্রী বিতরণ

0
279

বিশেষ প্রতিনিধি: আড়াইহাজার উপজেলার শম্ভুপুরা উচ্চ বিদ্যালয় এর এস.এস. সি. ব্যাচ ২০১২ এর উদ্যোগে ইফতার পার্টি পরিবর্তে সেই অর্থ দিয়ে মানবিক সহায়তার এক ভিন্নরকম আয়োজন করা হয়েছে।

একশত পরিবার এর মাঝে বিতরন করা হয়েছে ইদ উপহার সামগ্রী । অত্র ব্যাচ এর প্রতিটি ছাত্রের সতস্ফুর্ত অংশগ্রহনে সম্ভব হয়েছে এই মহতি উদ্যোগ।

মোঃ বিজয় ভুইয়া জানান, আসুন একটি জরিপ দেখি আড়াইহাজার থানায় উচ্চ বিদ্যালয় এবং মাদ্রাসা আছে ৩৭ টি শত বছর এর অধিক সময় দরে কয়েকটি বিদ্যালয় সগর্বে দারিয়ে আছে। সবকয়টি উচ্চ বিদ্যালয় এর গড় বয়স ৪০ ধরি তাহলেও ৪০ টি করে এস. এস. সি. সমমানের পরীক্ষার্থী দের ব্যাচ পরীক্ষা দিয়ে বের হয়েছে। অতএব মোট ব্যাচ (৪০*৩৭)=১৪৮০ টি । এর মানে কি দাড়ায় ভেবে দেখেছেন প্রত্যেকটি ব্যাচ যদি ১০০ পরিবার কে সহায়তা করে তাহলে মোট সহায়তা পাবে(১৪৮০*১০০)=১৪৮০০০ এক লাখ অটচল্লিশ হাজার পরিবার আর প্রতেক পরিবারে ৪ জন সদস্য যদি ধরি (৪*১৪৮০০০)=৫৯২০০০ পাঁচ লাক্ষ বিরান্নবই হাজার মানুষকে সহায়তা করা সম্ভব ।

শম্ভুপুরা উচ্চ বিদ্যালয়ের ব্যাচ ২০১২ এর পক্ষ থেকে অগ্রজ এবং অনুজদের প্রতি বিষেশ অনুরোধ  রইল সবাই এগিয়ে আসি সবাইকে সাথে নিয়ে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here