সকলকে ঈদের শুভেচ্ছা , ভীড়ে নয়; থাকুন নীড়ে-ডাঃ ইভা

0
340

মাসুম বিল্লাহ: করোনার অসময় চললেও নারায়ণগঞ্জের আড়াইহাজারবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে উপজেলাবাসীতে স্বাস্থ্যবিধি মেনে ঘরেই ঈদ উদযাপনের আহবান জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সায়মা আফরোজ ইভা। পাশাপাশি ঈদের এ সময়ে কেউ যেন বাইরে ঘুরাফেরা না করে নিজের বাড়িতে পরিবারকে সময় দিয়ে উদযাপন করে সেজন্য আহবান রেখেছেন।

ঈদ উপলক্ষে দেয়া এক বার্তায় তিনি জানান, এবার কঠিন সময়ের মধ্য দিয়ে আড়াইহাজারবাসী ঈদের এই আনন্দের সময় পার করছে। অদৃশ্য শক্তি করোনার সাথে লড়াই করে দেশের মধ্যে করোনা হটস্পট খ্যাত এই জেলার মানুষ টিকে আছে। প্রতিদিন এখানে আক্রান্তের সংখ্যা বাড়লেও মানুষ চেষ্টা করছে যেন করোনাকে জয় করে দ্রুত এ অবস্থা থেকে উত্তরণ করা যায়। এফবিতে তিনি লিখেছেন ভীড়ে নয়, থাকুন নীড়ে ।

ইতোমধ্যে ঈদের এই আনন্দ আমরা একে অপরের সাথে ভাগাভাগি করে নিতে চেষ্টা করছি। সামনের দিনেও আমরা আমাদের পাশের মানুষটির খোঁজ খবর রেখে একে অপরের সাথে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে এ উপজেলাকে ক্ষুদামুক্ত রাখতে চেষ্টা করবো।

তিনি সবাইকে করোনা থেকে মুক্তির জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনার পাশাপাশি ঘরেই পরিবারের সকলের সাথে উৎসবের মধ্য দিয়ে ঈদ উদযাপনের আহবানে ‘ঈদ মুবারক’ জানিয়েছেন।

করোনার শুরু থেকেই সায়মা আফরোজ ইভা আড়াইহাজারবাসীর সেবায় নিয়মিত দায়িত্ব পালন করছেন। তিনি প্রতিটি আক্রান্ত রোগীসহ সকল স্বাভাবিক রোগের চিকিৎসা নিতে আসা মানুষের সেবায় সর্বদা নিজেকে নিয়জিত রেখেছেন। তার অবদানে উপজেলায় এখনো কেউ চিকিৎসা সেবা নিয়ে কোন ত্রুটির অভিযোগ নেই বরং সকলেই স্বাস্থ্যসেবা পেয়ে খুশি। রোববার ও তিনি অফিস  করে সকলকে কাজের প্রতি উৎসাহ দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here