স্বপ্ন পূরণের আরেকটি অধ্যায় রচনা করলেন এম পি র হাত ধরে মিছির আলী মেম্বার

0
515

মোঃ জিয়াউর রহমান: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার দূর্গম চরাঞ্চল ইউনিয়ন কালাপাহাড়িয়া।যেখানে ছিলোনা কোন পাকা রাস্তা কিংবা চলাফেরা করার মতো কোন যানবাহন। সেখানে আজ নারায়ণগঞ্জ ২ আসনের সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম বাবু’র হাত ধরে একে একে উন্নয়নের ছোঁয়ায় বদলে গেছে কালাপাহাড়িয়ার মানুষের জীবন যাত্রা।

রাস্তা ঘাট থেকে শুরু করে স্কুল মাদ্রাসা সব কিছুই আজ এই ইউনিয়নে বিদ্যমান। চলাচলের জন্য আজ চলছে নানা যানবাহন। সেই ধারা অব্যাহত রাখতে কালাপাহাড়িয়া ইউনিয়নের ঝাউকান্দী গ্রামের মূল রাস্তা হতে গ্রামের ভিতর দিয়ে কমিউনিটি ক্লিনিকের দিকে রাস্তাটি সম্পন্ন করলেন ও উদ্বোধন করলেন ৭ আগষ্ট  শুক্রবার।

যার অবদান ও পরিশ্রম মিশে আছে এই গ্রামের সুযোগ্য মিছির আলী মেম্বার ও তার পুত্র কালাপাহাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান গোলাপ।

এই রাস্তা পেয়ে মিছির আলী মেম্বার ও গ্রাম বাসীর চোখে আনন্দ অশ্রু।কারণ এটা ছিলো গ্রাম বাসীর স্বপ্ন।আর সেই স্বপ্ন পূরণ করতে পেরে মিছির আলী মেম্বার ও তার পুত্র খুবই আনন্দিত।৷ এতো দ্রুত ও সুন্দর রাস্তা আগে কোন খানেই হয় নি।খুব দক্ষতা ও দ্রুততার সাথে কাজ করেছেন বলে জানান গ্রাম বাসী।

যার অবদান মেম্বার ও তার পুত্র মেহেদী হাসান গোলাপ এর।এই সময় সংসদ সদস্য বলেন, মিছির আলী মেম্বার চাচা আমার অত্যান্ত প্রিয় ব্যক্তি।উনার স্বপ্ন মানে আমার স্বপ্ন।আজ তা পূরণ করতে পেরে আমিও আনন্দিত।

শুধু এই গ্রাম নয় ইউনিয়ন এর যে কোন কর্মকান্ডে আমি সব সময় সচল প্রস্তুত। তার কথার প্রেক্ষীতে মিছির আলী মেম্বারও সংসদ সদস্যকে ধন্যবাদ জানিয়ে বলেন,,সর্ব কালের সর্ব শ্রেষ্ঠ বাঙ্গালী ছিলেন শেখ মুজিব।আর আমাদের সর্ব কালের সর্ব শ্রেষ্ঠ এম পি আলহাজ্ব নজরুল ইসলাম বাবু।

যার কাছ থেকে চেয়ে কোনদিন খালি হাতে ফিরেনী কেউ।উনি আমাদের দু হাত ভরে হৃদয় উজার করে দিয়েছেন।

উনার দীর্ঘায়ু কামনা করি। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম ভূইয়া, ছাত্রলীগের আহবায়ক কাজী রাজিবুল ইসলাম জুয়েল, ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন, আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মঞ্জুর হোসেন, সাধারন সম্পাদক এ কে এম ফাইজুল হক ডালিম, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং উচ্চ বিদ্যালয়ের কো-অপ্ট সদস্য এম ওবায়দুল ইসলাম বাদল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন সূর্য, ইউনিয়ন যুবলীগের সভাপতি মহিউদ্দিন সরকার,যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাত্তার সরকার, যুবলীগ নেতা জয়নাল আবেদীন জয়, খোকন মাহমুদ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য তোফাজ্জল হোসেন,কালাপাহাড়িয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য কামাল হোসেন সরকার, মোঃ কাসেম আলী, রবিউল রনি,ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রিয়াজ উদ্দিন,সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান গোলাপসহ বিপুল সংখ্যক নেতাকর্মী ও সাধারণ মানুষ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here